শিবপুরে মাধ্যমিক শিক্ষক পরিবারের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

০৩ ডিসেম্বর ২০২০, ০৫:৪৭ পিএম | আপডেট: ১৯ জানুয়ারি ২০২১, ০২:৫৫ এএম


শিবপুরে মাধ্যমিক শিক্ষক পরিবারের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

এস এম আরিফুল হাসান:
নরসিংদীর শিবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক পরিবারের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) শিবপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় হল রুমে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।


সম্মেলনের প্রথম পর্বে সভাপতিত্ব করেন শিবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক পরিবারের নব নির্বাচিত সভাপতি ও মোহরপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিয়া জাহাঙ্গীর কবীর।


সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশীদ খান। সম্মেলন উদ্বোধন করেন নরসিংদী জেলা মাধ্যমিক শিক্ষক পরিবারের সভাপতি অধ্যক্ষ মোহাম্মদ নূর হোসেন ভূঁইয়া।


প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী জেলা মাধ্যমিক শিক্ষক পরিবারের সাধারণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন নাজির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল, নরসিংদী জেলা মাধ্যমিক শিক্ষক পরিবারের সিনিয়র সহ-সভাপতি আফজাল হোসেন কাজল, সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির মৃধা, শিবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক পরিবারের সহ-সভাপতি ও শিবপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহব্বত হোসেন, নরসিংদী জেলা মাধ্যমিক শিক্ষা পরিবারের সিনিয়র সহ-সভাপতি ও পাড়াতলা শিকদার আব্দুল মান্নান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন মির্জা ও নরসিংদী জেলা মাধ্যমিক শিক্ষক পরিবারের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রধান শিক্ষক মোঃ আরিফুর রহমান।


সম্মেলন পরিচালনা করেন শিবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক পরিবারের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও নোয়াদিয়া কে এইচ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবু তালেব ভুঁইয়া ও খৈনকুট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল ফাসাদ।


সম্মেলনের দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষক পরিবারের সভাপতি অধ্যক্ষ মোহাম্মদ নুর হোসেন ভূঁইয়া। নরসিংদী জেলা মাধ্যমিক শিক্ষক পরিবারের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন নাজির আগামী তিন বছরের জন্য মোহড়পাড়া উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মিয়া জাহাঙ্গীর কবীরকে সভাপতি ও নোয়াদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবু তালেব হোসেন ভূইয়াকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। পরে মোনাজাতের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি করা হয়।



এই বিভাগের আরও