শিবপুরে উপজেলা পরিষদ-প্রশাসনের মধ্যে নাইট প্রীতি সম্মিলন অনুষ্ঠিত

২৫ ফেব্রুয়ারি ২০২১, ০৫:১৪ পিএম | আপডেট: ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পিএম


শিবপুরে উপজেলা পরিষদ-প্রশাসনের মধ্যে নাইট প্রীতি সম্মিলন অনুষ্ঠিত

এসএম আরিফুল হাসান:

নরসিংদীর শিবপুরে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের মাঝে নাইট প্রীতি সম্মিলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে পুটিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠে এই নাইট প্রীতি সম্মিলন অনুষ্ঠিত হয়।

পুটিয়া ইউপি চেয়ারম্যান খন্দকার হাসান উল সানি এলিছ এর সভাপতিত্বে প্রীতি সম্মিলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলার আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হারুনুর রশিদ খান। বিশেষ অতিথি ছিলেন শিবপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাবিরুল ইসলাম খান।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, আয়ুবপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান সরকার, সাধারচর ইউপি চেয়ারম্যান মাছিহুল গনি স্বপন, যোশর ইউপি চেয়ারম্যান রাশেল আহমেদ, দুলালপুর ইউপি চেয়ারম্যান মেরাজুল হক মেরাজসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি সদস্যগণ ও পুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

প্রীতি সম্মিলন অনুষ্ঠানে উপজেলা পরিষদ-ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের মধ্যে ব্যাডমিন্টন, ক্যারাম, সতীনের ছেলে কেউ নেয়না
কোলে প্রতিযোগিতা ও র‍্যাফেল ড্র এর আয়োজন করা হয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।



এই বিভাগের আরও