শিবপুরে সড়ক দুর্ঘটনায় উপজেলা চেয়ারম্যানসহ পাঁচজন আহত, নিহত ১

০৯ মে ২০২১, ০২:১৭ পিএম | আপডেট: ২২ এপ্রিল ২০২৪, ০৫:৩০ এএম


শিবপুরে সড়ক দুর্ঘটনায় উপজেলা চেয়ারম্যানসহ পাঁচজন আহত, নিহত ১
সংগৃহিত ছবি

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় কাউসার মিয়া (২৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ আরও ৫ জন। শনিবার দিবাগত রাত পৌনে ১২টার সময় ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুড়ি টিলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত কাউসার মিয়ার বাড়ি সিলেটের ওসমানীনগর থানার বালাগঞ্জ এলাকায়। অন্যদিকে ওই দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে যাওয়া মো. খায়রুল হুদা চপল (৫০) সুনামগঞ্জের সদর উপজেলা চেয়ারম্যান, জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও সুনামগঞ্জ জেলা যুবলীগের সভাপতি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে একটি কালো জিপে করে সিলেট থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন মো. খায়রুল হুদা চপল। মহাসড়কের শিবপুরের সোনাইমুড়ি টিলা এলাকায় পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা সিলেটগামী একটি প্রাইভেটকারের সামনের চাকা ফেটে যায়। ওই সময় প্রাইভেটকারের সঙ্গে মো. খায়রুল হুদা চপলকে বহনকারী কালো জিপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পরে আশেপাশের লোকজন ও পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

মো. খায়রুল হুদা চপল ও তার গাড়িচালককে নরসিংদী শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অন্যদিকে প্রাইভেটকারের যাত্রীদের নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাউসার মিয়ার মৃত্যু হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, নরসিংদী সদর হাসপাতাল থেকে গুরুতর আহত ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে মো. খায়রুল হুদা চপল ও তার গাড়িচালককে প্রাথমিক চিকিৎসা শেষে রাজধানী ঢাকার এভারকেয়ার হাসপাতালে পাঠানো হয়েছে।

এই দুর্ঘটনার খবর পেয়ে মো. খায়রুল হুদাকে দেখতে ওই বেসরকারী হাসপাতালে ছুটে আসেন নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আলী হোসেন শিশির, এফবিসিসিআই পরিচালক ও ড্রীম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহাসহ জেলা যুবলীগের নেতৃবৃন্দ ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতারা।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক জানান, দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। পুলিশ সুপারের নির্দেশে জেলা পুলিশের এম্বুলেন্সে করে পুলিশ প্রটেকশনসহ মো. খায়রুল হুদাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় পাঠানো হয়েছে। এই ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।



এই বিভাগের আরও