শিবপুরে বিভিন্ন অফিস পরিদর্শনে জেলা প্রশাসক 

১০ আগস্ট ২০২১, ০৬:৩০ পিএম | আপডেট: ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ এএম


শিবপুরে বিভিন্ন অফিস পরিদর্শনে জেলা প্রশাসক 

মোমেন খান:
শিবপুরে বিভিন্ন অফিস পরিদর্শন করেছেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান। মঙ্গলবার (১০ আগষ্ট) সকাল ১০ টা থেকে দিনব্যাপী এই পরিদর্শন করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়, সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়, শিবপুর মডেল থানা, চক্রধা ইউনিয়ন ভূমি অফিস ও আয়ুবপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স পরিদর্শন করে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে করোনা প্রতিরোধ কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এছাড়াও কোভিড-১৯ এর কারনে কর্মহীন দুস্থ ও অসহায় জেলে, মাঝি ও ভেনপার্টিদের ৪৩ জনের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক আবু নাঈম মোহাম্মদ মারুফ খান।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহরুখ খান, শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল, মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক খান, আয়ুবপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান সরকার, শিবপুর প্রেসক্লাবে সভাপতি এস এম খোরশেদ আলম, সাধারণ সম্পাদক এস এম আরিফুল হাসান প্রমুখ।



এই বিভাগের আরও