শিবপুরে প্রধানমন্ত্রীর বিশেষ দশ উদ্যোগ বিষয়ক কর্মশালা

১৪ জুন ২০২২, ০৫:৫১ পিএম | আপডেট: ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০২ এএম


শিবপুরে প্রধানমন্ত্রীর বিশেষ দশ উদ্যোগ বিষয়ক কর্মশালা

শিবপুর প্রতিনিধি:
নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে (উপজেলা পর্যায়ে) কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে দিনব্যাপী এই কর্মশালা অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জিনিয়া জিন্নাতের সভাপতিত্বে ও সঞ্চালনায় কর্মশালায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ হারুনুর রশীদ খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরুখ খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা মুহসীন নাজির, সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঞা রাখিল, উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ সরোয়ার ভূঞা জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, শিবপুর প্রেস ক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম, সাধারণ সম্পাদক এস.এম আরিফুল হাসান প্রমুখ।


কর্মশালায় উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, এনজিওসহ নানা পেশা শ্রেণিপেশার লোকজন অংশগ্রহণ করেন। প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগের মধ্যে ছিল পল্লী সঞ্চয় ব্যাংক, আশ্রয়ণ, নারীর ক্ষমতায়ন, শিক্ষা সহায়তা, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, পরিবেশ সুরক্ষা, বিনিয়োগ বিকাশ, কমিউনিটি ক্লিনিক ও শিশুর বিকাশ এবং ডিজিটাল বাংলাদেশ।



এই বিভাগের আরও