নূরে আলম মোল্লার মৃত্যুতে শিবপুর বিএনপির অপূরণীয় ক্ষতি হয়েছে: মন্জুর এলাহী

২৩ জুলাই ২০২২, ০৫:২৪ পিএম | আপডেট: ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পিএম


নূরে আলম মোল্লার মৃত্যুতে শিবপুর বিএনপির অপূরণীয় ক্ষতি হয়েছে: মন্জুর এলাহী
বক্তব্য রাখেন প্রধান অতিথি মন্জুর এলাহী

এস এম আরিফুল হাসান:
নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব ও নরসিংদী-৩ (শিবপুর) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী মন্জুর এলাহী বলেছেন, নূরে আলম মোল্লা একটি নাম, একটি রাজনৈতিক দল। নূরে আলম মোল্লার মৃত্যুতে শিবপুর বিএনপির অপূরনীয় ক্ষতি হয়েছে। যা পূরণ হবার নয়। কারণ আলম মোল্লা ছিল শিবপুর উপজেলা বিএনপির একটি সম্পদ। তিনি শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যায় উপজেলা যুবদলের আহবায়ক নূরে আলম মোল্লার মৃত্যুতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শিবপুর উপজেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজ সংলগ্ন ধানুয়া মাঠে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিছ রিকাবদার কালা মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আবদুল মান্নান খান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু ছালেক রিকাবদার, শিবপুর পৌরসভা বিএনপির সভাপতি এডভোকেট মাহমুদুল হাসান বাবুল মৈশান।


উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান খান এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান খান, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি তোফাজ্জল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শরিফ সারোয়ার ভূইয়া জুয়েল, জেলা ছাত্রদলের সদস্য সচিব মাইন উদ্দিন ভূইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি শাহাদাৎ হোসেন মামুন, দুলালপুর ইউপি চেয়ারম্যান মাহফুজুল হক শামীম মোল্লা, উপজেলা যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম মৃধা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাসুম মোল্লা, উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি ওমর ফারুক মৃধা টিটু। এছাড়াও জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য শিবপুর উপজেলা যুবদলের আহবায়ক নূর ই আলম মোল্লা গত ১৩ জুলাই দিবাগত রাত সাড়ে বারোটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।



এই বিভাগের আরও