বিএনপির পরিকল্পনায় গ্রেনেড হামলা হয়েছে: সিরাজুল ইসলাম মোল্লা

২৩ আগস্ট ২০২২, ০৮:০৮ পিএম | আপডেট: ৩০ এপ্রিল ২০২৪, ০৮:১৩ এএম


বিএনপির পরিকল্পনায় গ্রেনেড হামলা হয়েছে: সিরাজুল ইসলাম মোল্লা

নিজস্ব প্রতিবেদক:

শেখ রাসেল শিশু কিশোর জাতীয় পরিষদের উপদেষ্টা ও নরসিংদী -৩ (শিবপুর) আসনের সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা বলেছেন, ১৯৭৫ এবং এর পরবর্তী সময়ে মুজিব পরিবারকে ধ্বংস করার ষড়যন্ত্র হয়েছে একাধিকবার। তারই ধারাবাহিকতায় বিএনপির পরিকল্পনায় গ্রেনেড হামলা হয়েছে। পাকিস্তানের প্রেতাত্মারা এখনও আওয়ামীলীগ সহ বিভিন্ন রাজনৈতিক দলে মিশে আছে। ওইসব প্রেতাত্মাদের প্রতি সকলের নজর রাখতে হবে।

আজ মঙ্গলবার বিকেলে নরসিংদীর শিবপুরে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শিবপুর উপজেলা শ্রমিকলীগ আয়োজিত এক শোক সভা ও দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

এসময় সিরাজুল ইসলাম মোল্লা আরও বলেন, শ্রমিকদের ঘামের যথার্থ মূল্য দিলে দেশ এগিয়ে যাবে। সকল শিল্প মালিকদের উচিত শ্রমিকদের যথার্থ মূল্য পরিশোধ করা।  

এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা শ্রমিকলীগের আহবায়ক রিপন সরকার, জেলা শ্রমিকলীগের সদস্য সচিব জামাল উদ্দিন, শিবপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ গোস্বামী, বিসিক শিল্পনগরী শ্রমিকলীগের আহবায়ক আবুল বাশার প্রমুখ। সভাশেষে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

 



এই বিভাগের আরও