শিবপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটি বাতিলের দাবী

০৪ মে ২০২৩, ০২:৫৬ পিএম | আপডেট: ২৮ মার্চ ২০২৪, ০২:০০ এএম


শিবপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটি বাতিলের দাবী

শিবপুর প্রতিনিধি:
নরসিংদীর শিবপুর উপজেলা যুবদলের নবগঠিত আহবায়ক কমিটিকে পকেট কমিটি উল্লেখ করে তা বাতিলের দাবী জানিয়েছেন পদবঞ্চিত নেতাকর্মীরা। বৃহস্পতিবার ( ৪ মে) দুপুরে শিবপুর উপজেলা যুবদলের সকল ইউনিয়ন নেতৃবৃন্দ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই দাবী করা হয়।


শিবপুর সরকারী শহীদ আসাদ কলেজ সংলগ্ন একটি মার্কেট প্রাঙ্গণে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নবগঠিত যুবদলের আহবায়ক প্রার্থী ও শিবপুর সরকারী শহীদ আসাদ কলেজ শাখা ছাত্রদলের সাবেক আহবায়ক অহিদ মোল্লা।


তিনি তার বক্তব্যে বলেন, শিবপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির পকেট কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে ত্যাগী ও সাবেক বহু ছাত্রনেতাদের স্থান হয়নি। অনেক অযোগ্য, অপরিচিত লোকদের এই কমিটিতে রাখা হয়েছে। দুই দফায় করা কমিটিতে একই ব্যক্তির নাম একাধিকবার পদে রাখা হয়েছে। ফলে তিনি শিবপুর উপজেলা যুবদলের এই বিকর্কিত কমিটি বাতিল করে যোগ্যদের দিয়ে নতুন কমিটির গঠনের জন্য কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেন।


উল্লেখ্য, গত ১১ এপ্রিল শিবপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটি গঠন করা হয় এবং পরবর্তীতে ২ মে সংশোধিত কমিটি প্রকাশ করা হয়। ওই কমিটিতে স্থান হয়নি আহবায়ক প্রার্থী সাবেক ছাত্রনেতা অহিদ মোল্লাসহ অনেকের।


সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবনেতা আশরাফ হোসেন, এডভোকেট রুবেল মোল্লা, ওয়ালিউল্লাহ, রাজিব ভূইয়া, সোহরাব মোল্লা, ইব্রাহিম, মামুন ভূইয়া, আলমগীর হোসেনসহ বিভিন্ন ইউনিয়র নেতৃবৃন্দ।



এই বিভাগের আরও