শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে শিবপুরে বিক্ষোভ সমাবেশ

২২ মে ২০২৩, ০৮:৫৬ পিএম | আপডেট: ২৮ মার্চ ২০২৪, ০২:০০ এএম


শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে শিবপুরে বিক্ষোভ সমাবেশ

শিবপুর প্রতিনিধি:
রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ  কর্তৃক প্রকাশ্য জনসভায় আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নরসিংদীর শিবপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। সোমবার (২২মে) উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এই কর্মসূচী করা হয়।

এসময় একটি বিক্ষোভ মিছিল উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মাঠে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহসীন নাজীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামসুল আলম ভূইয়া রাখিলের সঞ্চালনায় বক্তব্য রাখেন শিবপুর আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন।


আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, আজিজুর রহমান খান ভুলু মাস্টার,জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ আলাম ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু বিপ্লব চক্রবর্তী, পৌর আওয়ামী লীগের সভাপতি খোকন ভুইয়া সাধারণ সম্পাদক ফারুক খান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাজায়েল ভূইয়া প্রমুখ।

এসময় উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা, অবিলম্বে উষ্কানিদাতাদের সহ বিএনপি নেতা আবু সাঈদ চাঁদকে গ্রেপ্তারের দাবি জানান।

উল্লেখ্য গত ১৯ মে শুক্রবার ১০ দফা দাবিতে রাজশাহীতে আয়োজিত সমাবেশে বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ প্রকাশ্য জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানোর হুমকি দেন।



এই বিভাগের আরও