শিবপুর প্রেস ক্লাবের স্মরণিকা “সম্প্রীতি” এর মোড়ক উম্মোচন ও সম্মাননা প্রদান

১৮ জুন ২০২৩, ০৪:৪৮ পিএম | আপডেট: ০৩ মে ২০২৪, ১০:৫৮ পিএম


শিবপুর প্রেস ক্লাবের স্মরণিকা “সম্প্রীতি” এর মোড়ক উম্মোচন ও সম্মাননা প্রদান

শিবপুর প্রতিনিধি:
নরসিংদীর শিবপুর প্রেস ক্লাবের স্মরণিকা “সম্প্রীতি” এর মোড়ক উম্মোচন ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ জুন) সকাল সাড়ে ১১ টায় শিবপুর প্রেস ক্লাবের আয়োজনে শিবপুর সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের হল রুমে এই অনুষ্ঠান করা হয়।


শিবপুর প্রেস ক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম আরিফুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা মুহসীন নাজির, শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার, উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিস রিকাবদার, নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির শাহ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আজিজুর রহমান খান ভুলু, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কাদির কিবরিয়া, শিবপুর সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর উদ্দিন মোঃ আলমগীর, প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি নূরুল ইসলাম নূরচান ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক আবু নাঈম রিপন।


অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রেস ক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ এনামুল হক শাহীন। অনুষ্ঠানের শুরুতে শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদ হারুনুর রশীদ খানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। অনুষ্ঠানে শিবপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতাগণসহ প্রেসক্লাবের সকল সদস্য এবং অতিথিদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়।