শিবপুরে ঋণ খেলাপি মামলার জেরে দুই ব্যাংক কর্মকর্তাকে মারধর 

১০ মার্চ ২০২৪, ০৭:১৪ পিএম | আপডেট: ২৩ মে ২০২৪, ০৫:২৯ পিএম


শিবপুরে ঋণ খেলাপি মামলার জেরে দুই ব্যাংক কর্মকর্তাকে মারধর 
নিজস্ব প্রতিবেদক:
 
নরসিংদীতে ব্যাংক ঋণ খেলাপি মামলার জেরে খেলাপি কর্তৃক দুই ব্যাংক কর্মকর্তাকে মারধর করার অভিযোগ উঠেছে। আজ রোববার দুপুর ১২ টার দিকে শিবপুর উপজেলার পুটিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
 
আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
 
আহতরা হলেন, বাংলাদেশ কৃষি ব্যাংকের শিবপুর উপজেলার  মুন্সেফেরচর শাখা ব্যবস্থাপক কাজী মোহাম্মদ যোবায়ের ও কর্মকর্তা জহিরুল ইসলাম। তাদের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে মারপিট করে রক্তাক্ত করা হয়েছে। 
 
এ ঘটনায় ভুক্তভোগী কাজী মোহাম্মদ যোবায়ের শিবপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
 
অপরদিকে হামলাকারী হচ্ছেন পুটিয়া গ্রামের জিয়া উদ্দিন সরকারের ছেলে সুমন সরকার (৩৬)। সুমন সরকার ওই ব্যাংকের ঋণ খেলাপী। তার বিরুদ্ধে ব্যাংক কর্তৃপক্ষ ২০২২ সালে খেলাপির জন্য মামলা করেন এবং এ মামলায় কারাভোগও করেন সুমন সরকার। পরে আদালতের মাধ্যমে ব্যাংকের বকেয়া পরিশোধ করেন।
 
লিখিত অভিযোগে বলা হয় যে, দুই ব্যাংক কর্মকর্তা  রোববার সকাল সাড়ে ১১ টার দিকে ব্যাংকটির ঋণ গ্রহিতা পুটিয়া বাজার সংলগ্ন এলাকার জলিল মিয়ার অটো পার্টস দোকানে পরিদর্শন করতে যান। এসময় জলিলের দোকানে বসে কফি পান করছিলেন তারা। ১২ টার দিকে অভিযুক্ত সুমন মিয়া ব্যাংকের দুই কর্মকর্তাকে দেখে ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকেন এবং এক পর্যায়ে কাঠ দিয়ে তাদেরকে বেধরক মারপিটে আহত করা হয়। স্থানীয়রা এতে বাঁধা দেয় এবং আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
 
আহত গাজি মোহাম্মদ যোবায়ের বলেন, " ব্যাংকের নিয়ম অনুযায়ী, আমরা কাউকে ঋণ দেয়ার পূর্বে ঘটনাস্থল পরিদর্শনে যাই। তেমনি পুটিয়া বাজার এলাকার জলিল মিয়ার দোকানে গেলে সুমন আমাদেরকে মারধর করে রক্তাক্ত করে। চিকিৎসা নিয়ে বিকালে থানায় অভিযোগ দিয়েছি।
 
শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফরিদ উদ্দিন বলেন, ব্যাংক কর্মকর্তাদের ওপর হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি, আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন। 


এই বিভাগের আরও