শিবপুরে পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার

১৯ মে ২০২৪, ০২:১৫ পিএম | আপডেট: ২০ জুন ২০২৪, ১২:৫৮ পিএম


শিবপুরে পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর শিবপুরে পুকুর থেকে মাহফুজা বেগম (৩২) নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৯ মে) সকাল সোয়া ৯টার দিকে উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর বাজার সংলগ্ন একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মাহফুজা বেগম শিবপুরের মাছিমপুর ইউনিয়নের মির্জানগর দক্ষিণপাড়া এলাকার মৃত মফিজ উদ্দিনের মেয়ে।

দুলালপুর ইউপি’র চেয়ারম্যান শামীম মোল্লা জানান, সকাল নয়টার দিকে পুকুরে অজ্ঞাতনামা নারীর লাশ ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং থানায় খবর দেয়া হয়।

খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করলেও তাৎক্ষনিক তার পরিচয় শনাক্ত করতে পারেনি। নিহত নারীর পরনে সালোয়ার কামিজ ছিল। গায়ের রং শ্যামলা। অজ্ঞাত ওই নারীর বয়স আনুমানিক ৩০-৩৫ বছর হবে। পরে পুলিশ তার পরিচয় শনাক্ত করার চেষ্টা শুরু করে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন নিহতের স্বজনদের বরাতে জানান, নিহত মাহফুজাসহ তারা তিন বোন। এরমধ্যে মাহফুজাসহ আরও একবোন মানসিক ভারসাম্যহীন হওয়ায় তারা প্রায়ই বাড়ি থেকে বের হয়ে যেত। পরে আবার নিজ থেকেই বাড়ি ফিরে আসতো। তিনদিন আগে মাহফুজা বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে রোববার সকালে পুকুরে তার লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে এবং পরে পরিচয় শনাক্ত করে। শরীরে আঘাতের কোন চিহ্ন না থাকলেও ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 



এই বিভাগের আরও