স্কুল-কলেজ শেষে আপনার সন্তান কোথায় যাচ্ছে সেদিকে খেয়াল রাখতে হবে: পুলিশ সুপার, নরসিংদী

২৪ জুন ২০১৯, ০৪:২৩ পিএম | আপডেট: ১১ ডিসেম্বর ২০১৯, ১১:৫৪ এএম


স্কুল-কলেজ শেষে আপনার সন্তান কোথায় যাচ্ছে সেদিকে খেয়াল রাখতে হবে: পুলিশ সুপার, নরসিংদী

শেখ মানিক:

নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ (বিপিএম,পিপিএম) বলেছেন, মাদক ও জঙ্গিবাদ পরিহারে মায়েদের ভূমিকা অপরিসীম। মা-বাবা সন্তানদের প্রতি খেয়াল রাখলে তারা আর মাদক ও জঙ্গিবাদে জড়ানোর সুযোগ পাবে না।

সোমবার (২৪ জুন) সকালে নরসিংদীর জেলার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ শিবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্তৃক আয়োজিত মা সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে ডিজিটাল আইডি কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার এসব কথা বলেন।

তিনি আরো বলেন, স্কুল-কলেজ শেষে আপনাদের সন্তানরা কোথায় যাচ্ছে, কি করছে এবং কার সাথে মিশছে? এটা আপনাদেরই খেয়াল রাখতে হবে। পুলিশ সবার ঘরে ঘরে গিয়ে খোঁজ খবর রাখতে পারবে না। ছেলে-মেয়েদের হাতে এন্ড্রয়েড মোবাইল ফোন থাকলে সেটার সদ্ব্যবহার করছে কী না সেদিকেও খেয়াল রাখতে হবে।

অনুষ্ঠান উদ্বোধন করেন শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশীদ খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান, নরসিংদী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাসরিন আকতার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সোহরাব হোসেন ভূইয়া প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এবং উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম মাসুদুর রহমান খান। অনুষ্ঠানে অভিভাবকসহ এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।