শিবপুরে যায়যায়দিনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

১৫ জুলাই ২০১৯, ০৭:১৪ পিএম | আপডেট: ২০ আগস্ট ২০১৯, ১২:০২ পিএম


শিবপুরে যায়যায়দিনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শিবপুর প্রতিনিধি ॥
নরসিংদীর শিবপুরে ১৫ জুলাই সোমবার দৈনিক যায়যায়দিনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম শিবপুর উপজেলা শাখার আয়োজনে বিকেলে এ উপলক্ষে এক আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।


শিবপুর প্রেসকাবে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ হারুনুর রশীদ খান। যায়যায়দিন ফেন্ডস ফোরাম শিবপুর উপজেলা শাখার সভাপতি ও শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর উদ্দিন মোঃ আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ সামসুল আলম ভূঞা রাখিল, সবুজ পাহাড় ডিগ্রি কলেজের অধ্যক্ষ গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, শিবপুর প্রেসকাবের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এস এম খোরশেদ আলম, খৈনকুট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাসাদ মিয়া প্রমুখ।


এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিবপুর প্রেসকাবের প্রতিষ্ঠাতা সভাপতি নূরুল ইসলাম নূরচান, যায়যায়দিনের শিবপুর উপজেলা প্রতিনিধি এস. এম আরিফুল হাসান, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম শিবপুর উপজেলা শাখার যুগ্ম সম্পাদক শেখ জুয়েল, সদস্য মঈনুল হক প্রমুখ।


পরে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক আয়োজিত আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৯ এর দেশাত্মবোধক গানের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে জাতীয় পর্যায়ে তৃতীয় স্থান অর্জনকারী শিশুশিল্পী ও শিবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কৃতী শিক্ষার্থী ইফাত রাখিল রাতিনকে সংবর্ধনা প্রদান করা হয় এ অনুষ্ঠানে।