শিবপুরে মাদক সম্রাজ্ঞীর বিরুদ্ধে গণস্বাক্ষরে অভিযোগ

১৬ জুলাই ২০১৯, ০৫:০২ পিএম | আপডেট: ১৯ আগস্ট ২০১৯, ১০:০২ এএম


শিবপুরে মাদক সম্রাজ্ঞীর বিরুদ্ধে গণস্বাক্ষরে অভিযোগ

শিবপুর প্রতিনিধি:

নরসিংদীর শিবপুর উপজেলার চক্রধা ইউনিয়নের মজলিশপুর গ্রামের চিহ্নিত মাদক সম্রাজ্ঞী রুশি ও তার সহযোগীদের মাদক ব্যবসার বিরুদ্ধে ফুঁসে উঠেছে এলাকাবাসী। বিক্ষুদ্ধ এলাকাবাসী তাদের বিরুদ্ধে গণস্বাক্ষর সংগ্রহ করে করে শিবপুর মডেল থানায়ে অভিযোগ করেছেন।

গত ২০ জুন দেয়া এ অভিযোগের মাধ্যমে এলাকায় মাদক ব্যবসা বন্ধ করাসহ তাদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ গ্রহণের দাবি জানানো হয়েছে।এ অভিযোগের পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে বলে জানা গেছে।

অভিযোগে জানা যায়, উপজেলার মজলিশপুর গ্রামের আসাদ মিয়ার স্ত্রী রুশি ও তার সহযোগীরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা ও অসামাজিক কার্যকলাপ করে আসছে। এতে এলাকার উঠতি বয়সের ছেলেরা নেশাগ্রস্ত হয়ে পড়ছে। স্থানীয়রা তাদের মাদক ব্যবসায় বাঁধা নিষেধ করলে রুশি ও তার সহযোগীরা বিভিন্নভাবে হয়রানীর হুমকি প্রদান করে থাকে।

গণস্বাক্ষরে অভিযুক্ত মাদক ব্যবসায়ীরা হলো-একই উপজেলার মজলিশপুর গ্রামের ১. রুশি (৩২), স্বামী-আসাদ মিয়া, ২. সোহাগ ভূইয়া (৩০), পিতা- হাবিব ভূইয়া, ৩. অহিদুল্লাহ (২৭) পিতা, রহমত আলী ও ৪. মঞ্জুর (৪০) পিতা-রহমান। স্থানীয়দের অভিযোগ, রুশি ও তার সহযোগীরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি করছেন। এরআগে এলাকাবাসীর কাছে তারা মাদকের ব্যবসা ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি দিলেও পরে তা রক্ষা করেনি। মাদকের ভয়াবহ ছোবল থেকে এলাকার যুবসমাজ কে মুক্ত রাখতে রুশি ও তার সহযোগীদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ জরুরি।সেজন্য এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়ে গণস্বাক্ষর গ্রহণপূর্বক শিবপুর মডেল থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। এদিকে অভিযোগের খবর পেয়ে রুশি ও তার সহযোগীরা বাড়ী থেকে নিরুদ্দেশ রয়েছেন।

যোগাযোগ করা হলে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, রুশি ও তাঁর সহযোগীদের বিরুদ্ধে গণস্বাক্ষরিত একটি অভিযোগ পেয়েছি। তাঁরা যদি মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসে তাদের সুযোগ দেয়া হবে আর নতুবা তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেফ গ্রহণ করা হবে। মাদকের সাথে সম্পৃক্তদের কোনভাবেই ছাড় দেওয়া হবে



এই বিভাগের আরও