শিক্ষা ক্ষেত্রে অবদান: শিবপুরে জেলা প্রশাসককে সংবর্ধনা

১৫ অক্টোবর ২০১৯, ০৭:৫৭ পিএম | আপডেট: ১৪ নভেম্বর ২০১৯, ০৩:০৮ এএম


শিক্ষা ক্ষেত্রে অবদান: শিবপুরে জেলা প্রশাসককে সংবর্ধনা

মোমেন খান:

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১৫ অক্টোবর (মঙ্গলবার) বিকালে শিবপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে অসামান্য অবদান ও জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৮ অর্জন এবং কর্মসংস্থান নরসিংদীর মাধ্যমে নরসিংদী জেলাকে বেকার মুক্ত করার লক্ষ্যে জনপ্রশাসন পদক ২০১৯ এ ভূষিত হওয়ায় উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা বিভাগ এ সংবর্ধনা প্রদান করে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংবর্ধনা গ্রহণ করেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশীদ খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভুইয়া রাখিল, উপজেলা সহকারী কমিশনার ভূমি মুনমুন জাহান লিজা, উপজেলা শিক্ষা অফিসার সোহরাব হোসেন ভুইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতির সভাপতি আবু হানিফ, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান খান। এসময় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 



Regent