পুলিশের শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে শিবপুরে আওয়ামী লীগের সমাবেশ

১৭ অক্টোবর ২০১৯, ০৮:০৯ পিএম | আপডেট: ১৪ নভেম্বর ২০১৯, ০৪:০৪ পিএম


পুলিশের শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে শিবপুরে আওয়ামী লীগের সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:
প্রধানমন্ত্রীর ঘোষিত সন্ত্রাস, দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে চলমান শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে নরসিংদীর শিবপুরে আওয়ামী লীগের উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার ( ১৭ অক্টোবর) বিকেলে শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে শিবপুর পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ খান।
এসময় হারুনুর রশিদ খান, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত সন্ত্রাস, দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে চলমান শুদ্ধি অভিযান একটি যুগান্তকারী পদক্ষেপ বলে উল্লেখ করেন। শিবপুরে পুলিশী এ অভিযান পরিচালিত হওয়ায় এই অভিযানকে স্বাগত জানিয়ে তিনি নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারকে ধন্যবাদ জানান এবং এ অভিযান অব্যাহত রাখার আহবান জানান।
এসময় তিনি আরও বলেন, আগামী ৩০ অক্টোবর শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে আওয়ামী লীগের অনুপ্রবেশকারী ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। ৩০ অক্টোবর হবে আওয়ামী লীগে অনুপ্রবেশকারী ইঁদুর নিধন অভিযান।
উক্ত সমাবেশে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভুইয়া রাখিল।


শিবপুর পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি মোশারফ হোসেন সরকার কিরন এর সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক খানের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট খোরশেদ আলম।


সমাবেশে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি হাসিবুল আলম ভুলু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওমর ফারুক, শিবপুর পৌরসভা মহিলা আওয়ামী লীগের সভাপতি রুমানা মোশাররফ, পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক রাজন রায়সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।



Regent