মুজিব শতবর্ষ উপলক্ষে শিবপুরে যুবলীগের বৃক্ষরোপণ

১০ জুলাই ২০২০, ১১:২২ পিএম | আপডেট: ০৯ আগস্ট ২০২০, ০১:০৩ এএম


মুজিব শতবর্ষ উপলক্ষে শিবপুরে যুবলীগের বৃক্ষরোপণ

শেখ মানিক:

মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি নেতাকর্মীকে অন্তত ৩টি করে গাছ লাগানোর নির্দেশ দেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। দলীয় সভাপতির নির্দেশে এবং কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো: মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে সাড়া দিয়ে সারাদেশের ন্যায় নরসিংদীর শিবপুর উপজেলা যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়েছে।

শুক্রবার (১০ জুলাই) বিকেলে শিবপুর উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে বৃক্ষরোপণ করে কর্মসূচির উদ্বোধন করেন শিবপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মাহাবুব আলম মোল্লা তাজুল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা   যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা  যুবলীগের সহ সভাপতি সামসুল ইসলাম মোল্লা, সাংগঠনিক সম্পাদক  ইফতেখার উদ্দিন খান নিপুণ, শিবপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন নরসিংদী জেলা যুবলীগের উপ-প্রচার সম্পাদক খোকন সরকার, শিবপুর পৌর যুবলীগের সভাপতি সৈয়দ দুলাল, সাধারণ সম্পাদক বিল্লাল শেখ, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক আলম ভূঁইয়া,সাধারচর ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ কাশেম, দুলালপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি আফজাল হোসেন, মাছিমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম মোল্লা,সহ সভাপতি কিরন মিয়াসহ ইউনিয়ন ও উপজেলা  যুবলীগের নেতাকর্মীগণ।

উপজেলার পৌরসভা, মাছিমপুর, সাধারচর ও দুলালপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে শতাধিক বনজ, ফলজ ও ঔষধি বৃক্ষ রোপণ করা হয়।



এই বিভাগের আরও