মাশরাফি খেলবেন না শ্রীলংকার বিপক্ষে

২০ জুলাই ২০১৯, ১১:৩৪ এএম | আপডেট: ২৬ আগস্ট ২০১৯, ০৬:২০ এএম


মাশরাফি খেলবেন না শ্রীলংকার বিপক্ষে

স্পোর্টস ডেস্ক:
বিশ্বকাপ মিশন শেষে শ্রীলংকা সফরের আগে আবারও ইনজুরীতে পড়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন-মুর্তজা । গত শুক্রবার (১৯ জুলাই) অনুশীলনের সময় বড় ধরণের ইসজুরীতে পড়েন ডানহাতি এই পেস বলার। ইনজুরী কাটিয়ে উঠতে অন্তত এক মাস সময় লাগতে পারে বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসক।

আর এ কারণেই মাশরাফিকে দেশে রেখেই শ্রীলংকা সফরে আজ রওনা হবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আগামী ২৬, ২৮ ও ৩১ জুলাই কলম্বোর মাঠে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবেন টাইগার বাহীনি। তবে সহ-অধিনায়ক সাকিব আল-হাসান পবিত্র হজ্বব্রত পালনের উদ্যেশ্যে ছুটিতে থাকায় বাংলাদেশ দলে নতুন অধিনায়েকের দেখা পাবে ক্রিকেট বিশ্ব। তামিম ইকবালই হতে যাচ্ছেন শ্রীলংকা ক্রিকেটে বাংলাদেশের অধিনায়ক।


শ্রীলংকা সফরের দলে অবস্থান তুলে ধরে সংবাদ সম্মেলনে মাশরাফি বিন মুর্তজা জানালেন, নিজের জন্য দেশের জন্য খেলাটা প্রয়োজনী হলেও ইনজুরীর কারণে সেটা সম্ভব হচ্ছে না ।তবে দেশের ক্রিকেটের জন্য বর্তমান বাংলাদেশ দলের আকাঙ্খা অনেক বলেও দাবি করেন এই নড়াইল এক্সপ্রেস।


এদিকে বিসিবির সিনিয়র চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী বলেন, বাঁ হ্যামস্ট্রিংয়ে বেশ চোট পেয়েছেন ম্যাশ। তার এমএসকে আল্ট্রাসাউন্ড পরীা করা হয়েছে। এতে বড় ইনজুরি ধরা পড়েছে।তাতেই অন্তত চার সপ্তাহের জন্য তাকে চিকিৎসার পাশাপাশি বিশ্রাম নিতে হবে।


বিভাগ : খেলা