কাল ঢাকায় আসছেন ব্যাটিং দানব গেইল

০৫ জানুয়ারি ২০২০, ০৪:০৬ পিএম | আপডেট: ২০ জুলাই ২০২৪, ০৫:০৪ এএম


কাল ঢাকায় আসছেন ব্যাটিং দানব গেইল

টাইমস স্পোর্টস ডেস্ক:

ব্যাটিং দানব হিসেবে খ্যাত ক্যারিবীয়ান ক্রিকেটার ক্রিস গেইল। বঙ্গবন্ধু বিপিএল ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে সোমবার ঢাকায় আসছেন তিনি। মঙ্গলবারই চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যাচেই দেখা যেতে পারে এই ব্যাটিং দানবকে। এদিকে জাতীয় দলের ডাকে দেশে ফিরছেন লেন্ডল সিমন্স ও কেসরিক উইলিয়ামস। মঙ্গলবার বিপিএলে নিজেদের শেষ ম্যাচ খেলে বুধবার দেশের বিমান ধরবেন তারা। রোববার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মিডিয়া ম্যানেজার আহমেদ রাকিব ডেইলি বাংলাদেশকে বলেন, ৬ তারিখেই গেইলের আসার কথা ছিল।সে মোতাবেক কাল ঢাকা আসবেন গেইল।

পরবর্তী ম্যাচে গেইলকে মাঠে দেখা যাবে কিনা প্রশ্নের উত্তরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মিডিয়া ম্যানেজার বলেন, এটা আসলে বলা যাবে না। কারণ এটার সম্পূর্ণ দায়িত্ব টিম ম্যানেজমেন্টের। তারাই ঠিক করেন একাদশ।

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে বিদেশিদের মধ্যে সবার আগে গেইলকে দলে টেনেছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে গেইলের বিপিএলে আসা নিয়ে তৈরি হয়েছিল ধোঁয়াশা। দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-টোয়েন্টি লিগে খেলা শেষে সংবাদমাধ্যমকে গেইল জানান, তিনি নিজেই জানেন না কীভাবে বিপিএলের ড্রাফটে তার নাম উঠেছে! সেই অনিশ্চিয়তা কাটিয়ে ক্রিস গেইল নিজেই নিশ্চিত করেছিলেন তিনি বাংলাদেশে আসছেন।

এক ভিডিও বার্তায় ক্রিস গেইল বলেছেন, হ্যালো বাংলাদেশ। ক্রিস গেইল, দ্য ইউনিভার্স হাজির হলাম। আমি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলতে আসছি। খুব শিগগিরই তোমাদের সঙ্গে দেখা হবে। বাংলাদেশ, ভালোবাসা ও সম্মান রইল।

বিপিএলে নিয়মিত অংশগ্রহণ করে আসছেন ক্রিস গেইল। ৩৮ ম্যাচে গেইল করেছেন ১৩৩৮ রান। সেঞ্চুরি আছে প্রতিযোগিতাটির সর্বোচ্চ পাঁচটি। হাঁকিয়েছেন ১২০টি ছক্কা। এবারও তার থেকে এমন কিছুরই প্রত্যাশা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের।


বিভাগ : খেলা


এই বিভাগের আরও