চৈতন্যা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বিচিত্রানুষ্ঠান

১১ এপ্রিল ২০১৯, ০৭:৩৭ পিএম | আপডেট: ২৪ আগস্ট ২০১৯, ০২:০৯ এএম


চৈতন্যা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বিচিত্রানুষ্ঠান

শিবপুর প্রতিনিধি:

নরসিংদীর শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের চৈতন্যা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বিচিত্রানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দিনব্যাপী বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূইয়া রাখিল।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য, নরসিংদী জেলা আওয়ামীলীগের সিনিয়ির সহ-সভাপতি ও সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন। সকালে অনুষ্ঠানের উদ্বোধন করেন শিবপুর থেকে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশীদ খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রেকৌশলী বশির আহম্মেদ, যোশর ইউনিয়নের চেয়ারম্যান রাসেল আহমদ প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আজিজুর রহমান খান ভুলু মাষ্টার, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই মাষ্টার, আঙ্গুর মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ, সাবেক অর্থ সম্পাদক জুনাইদুল হক জুনুসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিভাগ : খেলা