বিয়েতে অংশ নিতে গিয়ে পরপারে শিশুসহ ৭ জন

২৯ ফেব্রুয়ারি ২০২০, ০৬:৩০ পিএম | আপডেট: ০৭ এপ্রিল ২০২০, ০৫:৫২ পিএম


বিয়েতে অংশ নিতে গিয়ে পরপারে শিশুসহ ৭ জন
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক:

বিয়ের দাওয়াতে অংশ নিতে গিয়ে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পরপারে চলে গেলেন শিশুসহ ৭ জন। রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার কাদিপুর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা প্রাইভেটকারযোগে গোদাগাড়ী পৌর এলাকার মহিশালবাড়ি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন।

নিহতরা হলেন- রাজশাহী নগরীর দেবিশিংপাড়া এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে মোশাব্বের আলী (৪০), তার স্ত্রী হাসনারা বেগম (৫৩), তাদের শিশুকন্যা মোশরেফা (৮), চাঁপাইনবাবগঞ্জের চরচাকলা দেবীনগর এলাকার আলী মুর্তজার মেয়ে আশিয়া খাতুন (৩০), আশিয়ার ৪ মাসের শিশু আদিব আল হাসান ও শিশুকন্যা রাফিয়া (৩) এবং প্রাইভেটকার চালক নগরীর মেহেরচন্ডি এলাকার মাহবুবুর রহমান (৩৫)।

স্থানীয় সূত্র জানায়, রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের কাদিপুর নামক স্থানে বিয়ের প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ৩ জন আর হাসপাতালে নেয়ার পথে ৪ জনের মৃত্যু হয়।

গোদাগাড়ী মডেল থানা পুলিশের ওসি খাইরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতরা রাজশাহী থেকে প্রাইভেটকারযোগে গোদাগাড়ীতে বিয়ের দাওয়াতে যাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে পথে চালক নিয়ন্ত্রণ হারালে দুর্ঘটনার শিকার হন তারা। নিহত ৭ জনের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে রয়েছে।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও