পূবাইলে ট্রেনে কাটা পড়ে তরুণের মৃত্যু

১৭ জানুয়ারি ২০২০, ০৬:০২ পিএম | আপডেট: ২২ মার্চ ২০২৪, ০৪:১৮ এএম


পূবাইলে ট্রেনে কাটা পড়ে তরুণের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী উপবন এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক তরুণের লাশ উদ্ধার করেছে নরসিংদী রেলওয়ে ফাঁড়ির পুলিশ। শুক্রবার (১৭ জানুয়ারি) সকাল ৭ টার দিকে গাজীপুরের পুবাইল রেলস্টেশন ও কলেজ গেইটের মাঝামাঝি স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত তরুণের সাথে থাকা একটি স্মার্টকার্ড থেকে তার পরিচয় উদ্ধার করেছে পুলিশ। 

নিহত ওই তরুণের নাম মো. রনি (২৭)। তিনি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের সিংগারবিল গ্রামের নান্নু মিয়ার ছেলে। তিনি সিংগারবিল এলাকায় ট্রলির চালক ছিলেন।

রেলওয়ে পুলিশ জানায়, সকাল ৭ টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী উপবন এক্সপ্রেস ট্রেনটি পুবাইল স্টেশন অতিক্রম করার আগে তার চাকায় কাটা পড়েন ওই তরুণ। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুবাইল স্টেশনের মাস্টার মো. তফিজ উদ্দিন লিখিতভাবে খবর দিলে নরসিংদী রেলওয়ে ফাঁড়ির পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। নিহত ওই তরুণের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) উপপরিদর্শক ফিরোজ আহমেদ জানান, ঠিক কি কারণে এই দুর্ঘটনা ঘটলো তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে নিহত ওই তরুণের স্বজনদের সঙ্গে যোগাযোগ হয়েছে। এই ঘটনায় ভৈরব রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

উল্লেখ্য, নরসিংদীর রায়পুরার দৌলতকান্দি থেকে গাজীপুরের টঙ্গীর আওটার পর্যন্ত এলাকা নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির আওতাধীন।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও