ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

০৩ ফেব্রুয়ারি ২০২০, ০৭:৪৭ পিএম | আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৫ এএম


ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর মাতুয়াইল ও মুন্সিগঞ্জের গজারিয়া থেকে ইয়াবা ও গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব ১১। রবিবার (০২ ফেব্রুয়ারি) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মোঃ চাঁন বাদশা (২৭) এবং মোঃ মুরাদ (২৩)।

র‌্যাব ১১ সিপিএসসি ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি’র মাদক বিরোধী পৃথক অভিযানে ডিএমপি ঢাকার মাতুয়াইল ও মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন বালুয়াকান্দি এলাকা হতে ৯২৫ পিস ইয়াবা ও ০১ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা মু›সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন বালুয়াকান্দি এলাকার স্থায়ী বাসিন্দা। তারা দীর্ঘদিন যাবৎ ঢাকা, নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ও গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা। দীর্ঘদিন ধরে এই ব্যবসা করে আসছে বলে তারা জিজ্ঞাসাবাদে স্বীকার করে।


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ডিএমপি, ঢাকার কদমতলী ও মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।


বিভাগ : বাংলাদেশ