যৌনদৃশ্য’ ও ‘আপত্তিকর সংলাপ: মুক্তি মিলছে না ‘মায়া, দ্যা লস্ট মাদার’ চলচ্চিত্রের

৩০ নভেম্বর ২০১৯, ০২:১২ পিএম | আপডেট: ১১ ডিসেম্বর ২০১৯, ০২:০১ এএম


যৌনদৃশ্য’ ও ‘আপত্তিকর সংলাপ: মুক্তি মিলছে না ‘মায়া, দ্যা লস্ট মাদার’ চলচ্চিত্রের

বিনোদন প্রতিবেদক:

নির্মাতা মাসুদ পথিক ‘ওমেন’ ও কবি কামাল চৌধুরীর ‘যুদ্ধশিশু’ কবিতা অবলম্বনে নির্মাণ করেছেন ‘মায়া, দ্যা লস্ট মাদার’ চলচ্চিত্রটি। মুক্তির অপেক্ষায় থাকলেও মুক্তি মিলছে না এ চলচ্চিত্রের। একাধিক ‘যৌনদৃশ্যে’ ও ‘আপত্তিকর সংলাপে আপত্তি জানিয়ে চলচ্চিত্রটিকে ছাড়পত্র দেয়নি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড।

আপত্তিকর দৃশ্যগুলো সংশোধন করে শনিবার (৩০ নভেম্বর) আবারও সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে ‘মায়া দ্য লস্ট মাদার’। শিগগিরই ছবিটি মুক্তির অনুমতি পাবে বলে আশা নির্মাতা মাসুদ পথিকের।

নির্মাতা মাসুদ পথিক জানান, সিনেমাটি দেখে সেন্সর বোর্ড প্রশংসা করেছে। সেন্সর বোর্ড কয়েকটি দৃশ্য ও সংলাপ নিয়ে আপত্তি জানিয়েছে। আমরা আপত্তিকর দৃশ্য সংশোধন করছি।

‘মায়া দ্য লস্ট মাদার’ সিনেমাটিতে অভিনয় করেছেন- মুমতাজ সরকার (ভারত), প্রাণ রায়, জ্যোতিকা জ্যোতি, সৈয়দ হাসান ইমাম, ঝুনা চৌধুরী, নারগিস আক্তার, লীনা ফেরদৌসী, দেবাশিষ কায়সার, ড. শাহাদাত হোসেন নিপু, আসলাম সানী ও মজিদ প্রমুখ।

এর আগে বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সেন্সর বোর্ড ‘মায়া দ্যা লস্ট মাদার’ দেখার পর একাধিক ‘যৌনদৃশ্য’ ও ‘আপত্তিকর’ সংলাপের জন্য ছাড়পত্র দেয়নি। দৃশ্যগুলো কর্তন করা হলে ছবিটি ছাড়পত্র পেতে পারে বলে জানায় সেন্সর বোর্ড।


বিভাগ : বিনোদন