কোয়ারেন্টাইনে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম

২০ মার্চ ২০২০, ০৮:১২ পিএম | আপডেট: ১০ এপ্রিল ২০২০, ০২:৩৭ এএম


কোয়ারেন্টাইনে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম
ফাইল ছবি

বিনোদন ডেস্ক:

করোনাভাইরাস (কোভিড-১৯) আতঙ্কে ভুগছে সারাবিশ্ব। বিশ্বের অধিকাংশ দেশগুলোতেই মহামারী আকার ধারণ করেছে এই প্রানঘাতী ভাইরাস। এটি মোকাবেলার জন্য সব দেশগুলোতেই দেওয়া হচ্ছে কড়া সতর্কতা এবং অধিকাংশ দেশগুলোই লকডাউন করে দেওয়া হয়েছে। সবাই যার যার মতো হোম কোয়ারেন্টাইন এ থাকছেন।

এবার করোনাভাইরাস আতঙ্কে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে থাকছেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তিনি জানান, গত ২ মার্চ থেকে তিনি কলকাতায় তার নতুন সিনেমা ডিকশোনারির শুটিং এ ব্যস্ত ছিলেন। শুটিং শেষে গত সোমবার (১৭) মার্চ ঢাকায় ফেরেন এই অভিনেতা। তিনি আরও জানান, তিনি তার সব ধরনের নাটক এবং সিনেমার শুটিং সব বন্ধ করে দিয়েছেন। ১৯ এবং ২০ মার্চ নাটকের শুটিং থাকলেও তিনি সেটি বাতিল করেছেন।

মোশাররফ করিম বলেন, করোনাভাইরাস মোকাবেলায় স্বাস্থ্য অধিদপ্তরের দেয়া সতর্কতা এবং বিধিনিষেধগুলো মেনে চলছি, যেটা এই মুহূর্তে সবচেয়ে বেশী জরুরী। তাই এখন পুরোপুরি বাসাতেই থাকছি। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছি না। বের হলেও মাস্ক পড়ে বের হচ্ছি। এই মুহূর্তে সতর্ক থাকার বিকল্প কিছু নেই তাই সবাইকেই সাবধান থাকতে এবং সতর্কতা বজায় রাখতে অনুরোধ জানাচ্ছি।


বিভাগ : বিনোদন