ঈদ আয়োজনে থাকছে হাসান রেজাউলের ৪ নাটক

৩০ জুলাই ২০২০, ১১:২২ পিএম | আপডেট: ০৪ আগস্ট ২০২০, ০৯:০৬ এএম


ঈদ আয়োজনে থাকছে হাসান রেজাউলের ৪ নাটক

রাকিবুল ইসলাম:
আসন্ন ঈদ আয়োজনকে সামনে রেখে করোনাকালীন সময়ে অনেকটা ঝুঁকি নিয়েই কাজ করছেন একদল সাহসী নির্মাতা ও কলাকুশলীরা। সেই স্রোতে গা ভাসিয়ে পুরোদমে ব্যাস্ত সময় পার করছেন তরুন নাট্যনির্মাতা হাসান রেজাউল।

এবারের ঈদ আয়োজনে ছোটপর্দার এই জনপ্রিয় নির্মাতার থাকছে ৪টি নাটক। ঢাকার বাইরে ভালুকার মেঘমাটি রিসোর্ট ও উত্তরার কয়েকটি শ্যুটিং হাউজে ইতোমধ্যে শ্যুটিং শেষ করেছেন তিনি, এখন চলছে পোস্টপ্রোডাকশনের কাজ। সময় অনুকূলে না থাকায় সকলের স্বাস্থ্য নিরাপত্তার কথা ভেবে ঢাকার বাইরের রিসোর্টে শ্যুটিং করেছেন বলে জানান তিনি ।

জাফরিন সাদিয়ার রচনায় হয়তো তোমারি জন্য, মুনতাহা বৃত্তার রচনায় হাই জি¦ন, সুস্ময় সুমনের রচনায় সংহার এবং এ কেমন খেলা। সবগুলো নাটকেরই পরিচালনা করেছেন হাসান রেজাউল। নাটকগুলোতে অভিনয় করেছেন, ইরফান সাজ্জাদ, তাসনোভা তিশা, মনোজ প্রামানিক, পায়েল, সাজ্জাদ রেজাসহ আরও অনেকে। আসছে ঈদ আয়োজনে কয়েকটি ওয়েব প্লাটফর্মে দেখা যাবে নাটকগুলো।

ভয়াবহ এই সময়ে নির্মাণ নিয়ে হাসান রেজাউল বলেন, নির্মাতার জন্য নির্মাণটাই ঝুঁকির। ঝুঁকি না নিলে সৃষ্টিশীল কাজ করা সম্ভব নয়। এখন প্রত্যেক নির্মাতাই ঝুঁকি নিয়ে কাজ করছেন। আর্টিস্ট, ক্যামেরাম্যান, লাইটের লোকজন, ইউনিটের সবাই। সৃষ্টিশীল কাজে মেধার আগের অবস্থান ঝুঁকি।


বিভাগ : বিনোদন