নরসিংদীতে নদী বাংলা গ্রুপের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

৩১ অক্টোবর ২০২২, ০৭:০৪ পিএম | আপডেট: ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৪ এএম


নরসিংদীতে নদী বাংলা গ্রুপের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

এস এম আরিফুল হাসান:
নরসিংদীতে আবাসন শিল্প নদী বাংলা গ্রুপের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (৩১ অক্টোবর) নদী বাংলা গ্রুপের প্রধান কার্যালয়ে কেক কাটেন নদী বাংলা গ্রুপের চেয়ারম্যান মনজুর এলাহী।


কেক কাটা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নদী বাংলা নদী বাংলা গ্রুপের পরিচালক মাহবুবুর রহমান মনির, হেড অব মার্কেটিং মোঃ রায়হান রহমান, হিসাব রক্ষণ কর্মকর্তা মিশুসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


নদী বাংলা গ্রুপ কর্তৃপক্ষ জানায়, নরসিংদীর আবাসন শিল্পের সর্ববৃহৎ প্রতিষ্ঠান নদী বাংলা গ্রুপ ২০০৭ সালের ৩১ অক্টোবর যাত্রা শুরু করে। এই প্রতিষ্ঠানটি দীর্ঘ ১৬টি বছর যাবত সুনামের সাথে নরসিংদী জেলাসহ দেশের বিভিন্ন স্থানে আবাসন শিল্পখাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। নদী বাংলা গ্রুপের বাণিজ্যিক ও আবাসিক ভবনের মাধ্যমে এই খাতের ব্যাপক উন্নয়ন হচ্ছে।


এই প্রতিষ্ঠানটি ১৫ বছরের অভিজ্ঞতাকে সামনে রেখে ১৬তম বছরে নরসিংদী শহরের বৌয়াকুড়ে নদী বাংলা গ্রুপ অত্যাধুনিক বৃহৎ শপিংমল ও এপার্টমেন্ট সমৃদ্ধ নদী বাংলা মেঘনা প্লাজা নির্মাণ কাজ শুরু করেছে। এই শপিংমলটি হবে নরসিংদীর অন্যতম বৃহৎ ও আধুনিক শপিংমল।



এই বিভাগের আরও