পাঁচদোনায় ইজি-টাইম টেকনোলজিস্ এসেমব্লীং ফ্যাক্টরি ও মেলা উদ্বোধন

২৫ অক্টোবর ২০১৯, ০৬:২২ পিএম | আপডেট: ১০ ডিসেম্বর ২০১৯, ১২:৪৪ পিএম


পাঁচদোনায় ইজি-টাইম টেকনোলজিস্ এসেমব্লীং ফ্যাক্টরি ও মেলা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীর পাঁচদোনা মোড়স্থ (ডাংঙ্গারোডে) অবস্থিত চায়না থেকে সরাসরি আমদানিকৃত অটোগাড়ি (থ্রি হুইলার) এর খুচরা যন্ত্রাংশ বিক্রয়ের ১৫ দিনব্যাপী মেলার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) বেলা ১১ টায় এ মেলার উদ্বোধন করা হয়।


]ইজি টাইম টেকনোলজিস্ লিমিটেড এর চেয়ারম্যান জিয়াউদ্দিন মোঃ সুজনের সভাপতিত্বে মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহাবুবুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাঁচদোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান মিজান, পাঁচদোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাছুম বিল্লাহ, ইউনিয়ন পরিষদ সদস্য কফিল উদ্দিন সহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।


ইজি টাইম টেকনোলোজিস্ লিমিটেড কর্তৃক আয়োজিত মেলায় নির্ধারিত সময়ের মধ্যে গ্রাহকের জন্য ছয় মাসের গাড়ীর ফ্রি সার্ভিসিং, মেলায় ৫টি পুরাতন ব্যাটারীর সাথে ২৬ হাজার টাকা জমা দিলেই পাওয়া যাবে ৫ টি নতুন ব্যাটারী। ব্যাটারীতে ৬ মাসের গ্যারান্টির সাথে আরো ৪ মাসের ওয়ারেন্টির ব্যবস্থা সহ ইজিবাইক চালকদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার। মেলাটি ২৫ অক্টোবর থেকে ৮ নভেম্বর পর্যন্ত চলবে বলে জানিয়েছে ইজি টাইম টেনোলজিস্ লিঃ কর্তৃপক্ষ।