বেলাবতে অসচ্ছল ইমাম ও রোগীদের সরকারী অনুদান প্রদান

০২ মে ২০২১, ০২:৪৪ পিএম | আপডেট: ১৪ মে ২০২১, ০৬:৪২ পিএম


বেলাবতে অসচ্ছল ইমাম ও রোগীদের সরকারী অনুদান প্রদান

বেলাব প্রতিনিধি:
নরসিংদীর বেলাবতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে উপজেলার অসচ্ছল ইমামদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। এসময় সমাজকল্যাণ মন্ত্রনালয়ের আওতায় ক্যান্সার, কিডনি, লিভারসিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীদের এককালীন আর্থিক অনুদানের চেকও প্রদান করা হয়।

এ উপলক্ষে রবিবার সকাল ১১ টায় উপজেলা হলরুমে ভিডিও কনফারেন্স এর মাধ্যেমে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন উপজেলার ২০ জন অসচ্ছল ইমামদের প্রতিজনকে দুই হাজার পাঁচশ টাকা করে এবং ক্যান্সার, কিডনি, লিভারসিরোসিস, স্টোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীদের মধ্যে ১৭ জনকে প্রতিজনকে ৫০ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করেন।

বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তার হোসেন শাহিন বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে অসচ্ছল ২০জন ইমামকে দুই হাজার পাঁচশ করে ও সমাজকল্যাণ মন্ত্রনালয়ের আওতায় রোগীদের মাঝে ৫০ হাজার টাকা করে ২০ জনের মধ্যে ১ জনের মৃত্যু ও ২ জন উপস্থিত না হওয়ায় আজকে ১৭ জনকে এককালীন আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

চেক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তার হোসেন শাহিন,উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনিরুজ্জামান জাহাঙ্গীর,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ বেলাল হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, মুক্তিযোদ্ধা মনিুরজ্জামান খাঁন, বেলাব প্রেসক্লাব সভাপতি শেখ আঃ জলিল, সাবেক প্রেসক্লাব সভাপতি মোশারফ হোসেন নীলু, সাবেক সাধারণ সম্পাদক আমিনুল হকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ।