বেলাবতে শসা খাওয়ানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগ

১৮ এপ্রিল ২০১৯, ০৩:১২ পিএম | আপডেট: ১৭ অক্টোবর ২০১৯, ০৩:৪৮ এএম


বেলাবতে শসা খাওয়ানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগ

বেলাব প্রতিনিধি ॥
নরসিংদীর বেলাবতে শসা খাওয়ানোর লোভ দেখিয়ে ১০ বছরের এক শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে নরসিংদী সদর হাসপাতালে শিশুটির ডাক্তারী পরীা সম্পন্ন করা হয়েছে। এর আগে মঙ্গলবার (১৬ এপ্রিল) বেলাব উপজেলার আমতুলি গ্রামে এ শিশু ধর্ষণের ঘটনা ঘটে।
এ ঘটনায় নির্যাতনের শিকার শিশুর নানী বাদী হয়ে অভিযুক্ত মজিবর (৪৫) এর বিরুদ্ধে বেলাব থানায় নারী শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত মজিবর বেলাব উপজেলার হোসেন নগর গ্রামের চেরাগ আলীর ছেলে।
বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও নির্যাতনের শিকার শিশুটির স্বজনেরা জানায়, অভিযুক্ত মজিবর আমতুলি গ্রামে তার শশুড় বাড়িতে বসবাস করেন। মঙ্গলবার রাতে ওই গ্রামে শসা খাওয়ানোর লোভ দেখিয়ে সহজ সরল প্রকৃতির ওই শিশুকে বাড়ির পাশের একটি জমিতে নিয়ে যায়। পরে শিশুটির মুখ চেপে ধরে নির্যাতন চালায় মজিবর। এসময় ঘটনাটি কাউকে না জানানোর ভয় দেখিয়ে পালিয়ে যায় মজিবর রহমান।
এতে শিশুটির রক্তরণ হলেও সাথে সাথে ঘটনাটি প্রকাশ না করে গোপন রাখে স্বজনেরা। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে ঘটনা জানাজানি হয়। বুধবার (১৭ এপ্রিল) রাতে বেলাব থানায় অভিযোগ দেয় পরিবারের লোকজন। অভিযোগ পেয়ে রাতেই পুলিশ অভিযুক্ত মজিবরকে গ্রেপ্তারের জন্য অভিযান চালালেও তাকে পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে শিশুটিকে ডাক্তারী পরীার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায় পুলিশ।
বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া বলেন, এ ঘটনায় শিশুটির নানী বাদী হয়ে মামলা দায়ের করার পর অভিযুক্ত মজিবরকে গ্রেপ্তারের চেষ্টা চালানো হলেও তাকে পাওয়া যায়নি। তাকে গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে। শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



Regent