মাধবদীতে ৭ দিনে ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার

২৮ আগস্ট ২০১৯, ১০:৫২ এএম | আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২০, ০১:১৩ পিএম


মাধবদীতে ৭ দিনে ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাধবদী প্রতিনিধিঃ

গত ৭দিনে নরসিংদীর মাধবদী থানা পুলিশ ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে । এসময় উদ্ধার করা হয় ২২৯ পিছ ইয়াবা ট্যাবলেট। অন্যদিকে নরসিংদী ডিবি পুলিশ প্রীতি নামে এক নারী মাদক ব্যবসায়ীকে ১০৬৭ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মাধবদীর টাটাপাড়া এলাকা থেকে গ্রেফতার করে। এসময় প্রীতির স্বামী মাদক ব্যবসায়ী মাসুম পালিয়ে যায়।

মাধবদী থানা পুলিশের হাতে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন- আনন্দী গ্রামের ইসমাইল হোসেনের পুত্র ফাইজুল ইসলাম ওরফে মিন্টু, মৃত- সেতুর পুত্র পরিভাসি, পাঁচদোনা চাকশালের মৃত- মোশারফের পুত্র সোবহান, বালুচরের মৃত হেলালের পুত্র মুসা,  চাঁনগাও গ্রামের মৃত আঃ জব্বার মিয়ার ছেলে আঃ করিম, আতাউর রহমান ওরফে আতার পুত্র মোঃ কাউছার, আনন্দীর টুক্কা চন্দ্র দাসের পুত্র সুভংকর, বালুচরের মৃত- জাবেদ আলীর পুত্র শহিদুল্লাহ।

এছাড়াও মাধবদী থানা পুলিশ এই বিশেষ অভিযানের সময় বিভিন্ন মেয়াদে ৪৭টি গ্রেফতারি পরোয়ানা তামিল করেন। মাধবদী থানার অফিসার ইনচার্জ মোঃ আবু তাহের দেওয়ানের নেতৃত্বে এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন মাধবদী থানার পরিদর্শক (তদন্ত) সাফায়েত হোসেন পলাশ।