মনোহরদীতে ফুটবল খেলার জেরে প্রতিপক্ষের হামলায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

১৭ জুন ২০২৩, ০১:৪১ পিএম | আপডেট: ০২ মে ২০২৪, ০৩:২০ এএম


মনোহরদীতে ফুটবল খেলার জেরে প্রতিপক্ষের হামলায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত
নিহত জাহাঙ্গীর হোসাইন

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর মনোহরদীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত হওয়ার ৫ দিন পর জাহাঙ্গীর হোসাইন (২৩) নামে এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত হয়েছেন। শুক্রবার রাতে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শনিবার সকালে তার লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এর আগে গত ১১ জুন সন্ধ্যায় চালাকচর বাজার এলাকায় হামলায় আহত হওয়ার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত জাহাঙ্গীর হোসাইন মনোহরদী উপজেলার বড়চাপা ইউনিয়নের উরুলিয়া গ্রামের মৃত আলাল উদ্দিনের ছেলে ও একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।   

পুলিশ ও নিহতের বড় ভাই সুমন মিয়া জানান, গত ২৮ মে বিকেলে বড়চাপা ইউনিয়নের উরুলিয়া গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে উরুলিয়া এবং মির্জাপুর গ্রামবাসীর বাকবিতন্ডা হয় ও বিরোধ সৃষ্টি হয়। গত (রোববার) ১১ জুন সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জাহাঙ্গীর হোসাইন বন্ধু শাহিন মিয়া (২১)কে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। চালাকচর বাজার এলাকায় পৌছলে মির্জাপুর গ্রামের কিছু লোক তাদের ওপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে গুরুতর আহত করে। পরে স্বজনরা দুইজনকে রাজধানীর হাসপাতালে নিয়ে যায়। সেখানে আইসিউতে চিকিৎসাধীন  থাকার ৫ দিন পর শুক্রবার রাত ৯ টায় জাহাঙ্গীর হোসাইনের মৃত্যু হয়। এই ঘটনায় ৫ জনের নাম উল্লেখসহ ৪-৫ জনকে অজ্ঞাত আসামী করে হত্যা মামলা হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ উদ্দিন। এই ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।



এই বিভাগের আরও