মনোহরদীতে অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

৩০ জুলাই ২০২০, ১১:৪০ পিএম | আপডেট: ২৫ অক্টোবর ২০২০, ০৪:৫৪ পিএম


মনোহরদীতে অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর মনোহরদীতে অসহায়, সুবিধাবঞ্চিত ও নিম্নবিত্ত মানুষদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার দৌলতপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০১৪ ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য ব্যাচের শিক্ষার্থীদের ও সামর্থ্যবানদের সহযোগিতায়ে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকেলে দৌলতপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় কক্ষে ৭৫টি পরিবারে মাঝে ঈদের দিন রান্না করার প্রয়োজনীয় উপকরণ-তেল, সুগন্ধি চাল, পেঁয়াজ, রসুন, আদা, জিরা, এলাচ, লং, দারুচিনি, ডেটল সাবান, মাস্কসহ নানা সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন-বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি)  মৎস্যবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বিজ্ঞানী ড. মাহমুদুল হাছান (ফিরুজ), উপজেলা সহকারী  কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইকবাল হাসান, শুল্ক কর্মকর্তা ও লেখক মো: আল আমিন প্রধান, উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) আফরোজা সুলতানা রুবি, দৌলতপুর ইউপি চেয়ারম্যান হাদিউল ইসলাম, সিনিয়র শিক্ষক ও দৌলতপুর ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, ধর্মীয় শিক্ষক মাও. মোঃ ছানাউল্লাহ, ভূমি সহকারী  কর্মকর্তা ও কালেরকন্ঠ ‘শুভসংঘ’ মনোহরদী শাখার সাধারণ সম্পাদক  আবুল কালাম আজাদ বাচ্চু, টেলিটক বাংলাদেশ লিমিটেডের বাস্তবায়ন ও পরিক্ষণ বিভাগের সহকারী ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ মহসিন মিয়া,পোস্ট মাষ্টার আওলাদ হোসেন (দুলাল), কাউসার ভূঁইয়া  প্রমুখ।