নরসিংদীতে ব্যাংক গ্রাহকের ৯ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

২৫ মে ২০২৩, ০৬:২৫ পিএম | আপডেট: ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৯ এএম


নরসিংদীতে ব্যাংক গ্রাহকের ৯ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে ব্যাংক থেকে উত্তোলনের পর ইসলামী ব্যাংকের এক গ্রাহকের ৯ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ বৃ্হস্পতিবার দুপুর ১ টার দিকে নরসিংদী বাজার এলাকায় অবস্থিত ইউসিবি ব্যাংক সংলগ্ন একটি মুদি মালের দোকানের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ভুক্তভোগী আলালউদ্দিন ওরফে জালাল উদ্দিন মৌলভী সদর উপজেলার আলোকবালী ইউপির সাবেক সদস্য ও ইসলামী ব্যাংক বাংলাদেশের আলোকবালী এজেন্ট শাখার পরিচালক।

ভুক্তভোগী আলালউদ্দিন জানান, দুপুর ১ টার দিকে ইসলামী ব্যাংক নরসিংদী বাজার শাখা থেকে ৯ লাখ টাকা উত্তোলন করে একই এলাকার ইউসিবি ব্যাংকের সামনে বন্ধু আব্দুল হাসিমের মুদির দোকানে অবস্থান করছিলেন। দোকান থেকে প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটার সময় তার ছেলে নাহিয়ানের হাত থেকে একজন টাকার ব্যাগ জোরপূর্বক ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়। এসময় ছিনতাইকারীর সাথে আরও কয়েকজন ছিল।

তিনি বলেন, ”ধারণা করছি একটি চক্র আমাদেরকে অনুসরণ করে পিছু নিয়েছিল। তারা সুবিধামতো ছিনতাই করে পালিয়ে গেছে। এর আগেও আমার এলাকার কয়েকজনের সাথে এমন ছিনতাই এর ঘটনা ঘটেছে।"

ভুক্তভোগীর ছেলে ও ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার সহকারি পরিচালক আশরাফুল ইসলাম মাসুম (৩৫) বলেন, " উৎপেতে থাকা একজন অপরিচিত লোক আমার ভাইয়ের হাতের ব্যাগ জোরপূর্বক ছিনিয়ে পালিয়ে যায়। এগুলো আমাদের পারিবারিক টাকা। নরসিংদী বাজার শাখায় আমানত রাখা ছিল। পরিবারের প্রয়োজনে আজ টাকা উত্তোলন করা হয়েছিল। ঘটনাটি থানায় অবহিত করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে এসেছেন। ঘটনাস্থলে সিসিটিভি রয়েছে।

নরসিংদী সদর থানার উপ পরিদর্শক অভিজিৎ চৌধুরী ছিনতাইয়ের ঘটনা অস্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। একটি দোকানে কেনাকাটার সময় টাকার ব্যাগটি দোকান থেকে নিখোঁজ হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। 



এই বিভাগের আরও