বিএনপি নেতা মনজুর এলাহীর জামিন না মঞ্জুর

২৯ অক্টোবর ২০২৩, ০৬:২৪ পিএম | আপডেট: ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৬ এএম


বিএনপি নেতা মনজুর এলাহীর জামিন না মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব, শিবপুর আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর এলাহীর জামিন না মঞ্জুর করে আবারও কারাগারে পাঠানো হয়েছে। রোববার (২৯ অক্টোবর) নরসিংদীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ১ এ নেওয়া হলে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। মনজুর এলাহীকে নতুন করে আরও দুটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে বলে জানিয়েছেন দলীয় নেতাকর্মীরা।

উল্লেখ্য, সোমবার (২৩ অক্টোবর) বিকালে রাজধানীর উত্তরার ১৮ নম্বর সেক্টরের সড়কে গাড়ী থেকে নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব, সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর এলাহীকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে মঙ্গলবার (২৪ অক্টোবর) নরসিংদী আদালতে নেওয়া হলে আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। গত বুধবার পূণরায় জামিনের জন্য আবেদন করলে আদালত জামিন ও রাষ্ট্র পক্ষের রিমান্ড আবেদন না মঞ্জুর করে আদালতে প্রেরণ করেন।

নরসিংদী জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার জানান, নাশকতা ও বিস্ফোরক মামলার আসামী হওয়ায় মনজুর এলাহীকে গ্রেপ্তার করা হয়।

শিবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবু ছালেক রিকাবদার বলেন, ২৮ তারিখের মহাসমাবেশকে কেন্দ্র করে মিথ্যা ও গায়েবী মামলায় জেলা বিএনপির সদস্য সচিব মন্জুর এলাহীকে পুলিশ গ্রেফতার করেছে। বর্তমানে আরও দুটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। যা খুবই দু:খজনক। তিনি অবিলম্বে মনজুর এলাহীর মুক্তি দাবী করেন।



এই বিভাগের আরও