ঢাকা-সিলেট মহাসড়ক প্রসস্থকরণ বিষয়ক পর্যালোচনা সভা 

১৬ নভেম্বর ২০১৯, ০৪:০৩ পিএম | আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৯, ০৮:৩১ এএম


ঢাকা-সিলেট মহাসড়ক প্রসস্থকরণ বিষয়ক পর্যালোচনা সভা 

নিজস্ব প্রতিবেদক:
ভূমি অধিগ্রহণ ও ইউটিলিটি স্থানান্তর প্রকল্প: সাপোর্ট টু ঢাকা (কাঁচপুর) সিলেট-তামাবিল মহাসড়ক চারলেনে উন্নীতকরণ এবং উভয় পার্শ্বে পৃথক সার্ভিস লেন নির্মাণ প্রকল্পের অর্ন্তভূক্ত নরসিংদী, নারায়ণগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জ জেলার ভূমি অধিগ্রহণ কার্যক্রমের অগ্রগতি সম্পর্কিত পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (১৬ নভেম্বর) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করে নরসিংদী জেলা প্রশাসন। জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন সড়ক পরিবহন মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন) চন্দন কুমার দে। নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কমল কুমার ঘোষের উপস্থাপনায় এসময় আরো আলাচনা করেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা, কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দুলাল চন্দ্র সূত্রধরসহ সংশিষ্ট জেলার সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীগণ।


সরকারের এই প্রকল্প বাস্তবায়ন করতে গিয়ে যেনো কোন প্রকার অনৈতিক কার্যক্রমের ফলে সরকার ক্ষতিগ্রস্ত না হয় সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয় সভায়।