পলাশে দুই শিক্ষার্থীকে অপহরণের সময় ৫ জন গ্রেপ্তার

২৯ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৫ পিএম | আপডেট: ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পিএম


পলাশে দুই শিক্ষার্থীকে অপহরণের সময় ৫ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর পলাশে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে এক ছাত্রীসহ দুই শিক্ষার্থীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাং এর ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন।  

এর আগে বুধবার বিকালে পলাশ থানার ইছাখালী দাখিল মাদ্রাসার পরীক্ষা কেন্দ্র থেকে বের হওয়ার পর দাখিল পরীক্ষার্থী সিফাত (১৭) ও তার বন্ধু ইতি আক্তার (১৬) কে অপহরণের সময় তাদের গ্রেপ্তার করা হয়।

এই ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলো- পলাশ থানার ইছাখালী (পূর্বপাড়া) এলাকার তামজিদ মিয়া (২১), জয়পুরা  এলাকার মানিক মৃধা (২১), নাঈম মৃধা (২১), খাসহাওলা এলাকার আফসার মিয়া (২১) ও শিবপুর থানার দক্ষিণ সাধারচর এলাকার তৈয়বুর করিম (১৮) ।  

পুলিশ জানায়, দাখিল পরীক্ষা শেষে ইছাখালী দাখিল মাদ্রাসার পরীক্ষা কেন্দ্র থেকে বের হয়ে কথা বলছিলেন দুই শিক্ষার্থী সিফাত ও ইতি। এসময় কিশোর গ্যাং এর ৫ সদস্য দুই শিক্ষার্থীকে উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় কথা বলে। এসময় তারা জোরপূর্বক দুই শিক্ষার্থীর আপত্তিকর ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ৫ হাজার টাকা দাবি করে এবং নগদ টাকা, ব্যবহৃত মোবাইল ফোন ও বই ছিনিয়ে নেয়। পরে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে সিফাতকে মোটর সাইকেলে ও ইতি আক্তারকে বিভাটেকে উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যেতে থাকে। পলাশ থানাধীন সরকারচর মোড়ে গজারিয়া ইউনিয়ন বিট পুলিশের চেকপোস্টে পৌঁছলে দুই শিক্ষার্থীকে উদ্ধার ও অভিযুক্ত ৫ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ ও পরীক্ষার্থীদের নিকট থেকে ছিনিয়ে নেয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন নরসিংদী টাইমসকে বলেন, গ্রেপ্তারকৃতদের স্বভাব চরিত্র ভাল না। তাদের ব্যক্তিগত মোবাইল পর্যালোচনায় প্রচুর অশ্লীল কনটেন্ট পাওয়া গেছে। প্রাপ্ত বয়স্ক হলেও তারা কিশোর গ্যাং এর সাথে সম্পৃক্ত। এই ঘটনায় ভুক্তভোগী সিফাতের পিতা বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামীদের আদালতে পাঠানো হয়েছে।



এই বিভাগের আরও