শ্রেষ্ঠত্বের সম্মাননা পেলো নরসিংদী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি

০১ এপ্রিল ২০১৯, ০১:০৮ পিএম | আপডেট: ০৩ মে ২০২৪, ১১:৩৮ এএম


শ্রেষ্ঠত্বের সম্মাননা পেলো নরসিংদী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি

নিজস্ব প্রতিবেদক ॥
দুর্নীতি প্রতিরোধ সংক্রান্ত কার্যক্রমে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ দুর্নীতি দমন কমিশন ঢাকা বিভাগে জেলা/মহানগর পর্যায়ে ৫ম বারের মত “শ্রেষ্ঠ জেলা/মহানগর দুর্নীতি প্রতিরোধ কমিটি-২০১৮” সম্মাননা পাওয়ার গৌরব অর্জন করেছে ‘নরসিংদী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি’। শ্রেষ্ঠ কমিটির সদস্যদের আনুষ্ঠানিকভাবে ক্র্যাস্ট প্রদানের মধ্য দিয়ে সম্মাননা প্রদান করা হয়।


প্রতিবারের ন্যায় দুর্নীতি দমন কমিশন কর্তৃক রবিবার (৩১ মার্চ) সকালে বাংলাদেশ শিল্পকলা একাডেমি, ঢাকা এর জাতীয় নাট্যশালা অডিটরিয়ামে শ্রেষ্ঠ দুর্নীতি প্রতিরোধ কমিটি, বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী ও মিডিয়া পুরস্কার বিতরণী, সততা সংঘের সমাবেশ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও গণস্বাক্ষরতা অভিযানের নির্বাহী পরিচালক রাশেদা কে চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সচিব এ কে এম আমিনুল ইসলাম ও সচিব ড. মোঃ মোজাম্মেল হক খান। দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের সচিব মুহাম্মদ দিলোয়ার বখত।


সম্মাননা প্রাপ্ত জেলা কমিটির সদস্যরা হলেন, প্রফেসর সূর্য্যকান্ত দাস-সভাপতি; প্রফেসর সেতারা বেগম ও ইঞ্জি: মোশারফ হোসেন-সহসভাপতি; মোঃ বশিরুল ইসলাম বশির-সাধারণ সম্পাদক; সদস্য যথাক্রমে অধ্যক্ষ অহিভূষণ চক্রবর্তী, হলধর দাস, মোস্তাক আহমেদ ভূঁইয়া, কাজী আনোয়ার কামাল, ইঞ্জিনিয়ার মোঃ বেলায়েত হোসেন, ইয়ামিনা হাসানাত চৌধুরী, মোঃ আলতাফ হোসেন নাজির, মাসুদ মাহমুদ ও মোঃ মোসলেহ উদ্দিন মাস্টার।
জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর সূর্য্যকান্ত দাস এক বিবৃতিতে বলেন, আমাদের এই সাফল্য হলো নরসিংদীবাসীর সাফল্য। বিশেষ করে নরসিংদী জেলা প্রশাসনের কাছে আমরা কৃতজ্ঞ। দুর্নীতি বিরোধী সকল কার্যক্রমে যারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সম্পৃক্ত থেকেছেন, তাদের সকলের প্রতি রইল আমাদের শ্রদ্ধা।

 



এই বিভাগের আরও