নরসিংদীতে দুই ইউপি’র চেয়ারম্যান ও ৬ ওয়ার্ডে মেম্বার পদে উপ নির্বাচনের ভোট গ্রহণ চলছে

২৫ জুলাই ২০১৯, ০১:৪৭ পিএম | আপডেট: ১১ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পিএম


নরসিংদীতে দুই ইউপি’র চেয়ারম্যান ও ৬ ওয়ার্ডে মেম্বার পদে উপ নির্বাচনের ভোট গ্রহণ চলছে
রায়পুরার একটি কেন্দ্রের ছবি

নিজস্ব প্রতিবেদক ॥
নরসিংদীর ৪টি উপজেলার ২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ও ৬টি ওয়ার্ডে মেম্বার পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এতে চেয়ারম্যান পদে মোট ১০ জন ও মেম্বার পদে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


বৃহস্পতিবার সকাল ৯টা থেকে উৎসবমূখর পরিবেশে এ উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে। সকাল ৯টায় শুরু হওয়া ভোট গ্রহণ চলবে টানা বিকেল ৫টা পর্যন্ত। সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন করতে বিভিন্ন স্তরে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে নির্বাচন কমিশনের পক্ষ থেকে।
নরসিংদী সদর, রায়পুরা, শিবপুর ও মনোহরদী ৪টি উপজেলার ২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ও ৬টি ওয়ার্ডে সদস্য পদে উপ নির্বাচন হচ্ছে। এর মধ্যে রায়পুরা উপজেলার ডৌকারচরে চেয়ারম্যান পদে ২ জন ও রাধানগর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এছাড়া একই উপজেলার চর আড়ালিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে ২ জন, উত্তর বাখরনগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে ২ জন, শিবপুর উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ২ জন, মনোহরদী উপজেলার লেবুতলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ৩ জন, চন্দনবাড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ৪ জন ও নরসিংদী সদর উপজেলার নূরালাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে সদস্য পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।



এই বিভাগের আরও