নরসিংদী জেলা পুলিশের তৈরি হ্যান্ডস্যানিটাইজার ও সংগৃহিত মাস্ক বিতরণ

৩১ মার্চ ২০২০, ০৭:৩৯ পিএম | আপডেট: ০২ মে ২০২৪, ০১:৩৭ এএম


নরসিংদী জেলা পুলিশের তৈরি হ্যান্ডস্যানিটাইজার ও সংগৃহিত মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

করোনাভাইরাস প্রতিরোধে নরসিংদী জেলা পুলিশের তৈরীকৃত হ্যান্ডস্যানিটাইজার ও সংগৃহীত মাস্ক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩১ মার্চ) বিকালে জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের হাতে এসব বিতরণ করেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

এসময় ৭৫০টি হ্যান্ডস্যানিটাইজার ও ৪৮৫০টি মাস্ক বিতরণ করা হয়। জেলা পুলিশের নিজস্ব ব্যবস্থাপনায় তৈরীকৃত এসব হ্যান্ডস্যানিটাইজার ও সংগৃহীত মাস্ক পরে নরসিংদী জেলার বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানরা বিতরণ করবেন বলে জানা গেছে।

পুলিশ সুপার কার্যালয়ে এসব উপকরণ বিতরণের সময় চিকিৎসকদের পক্ষে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ), নরসিংদীর সভাপতি ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) নরসিংদীর সভাপতি ও সাধারণ সম্পাদক, বাতিঘর সংগঠনের পক্ষে উক্ত সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক, নরসিংদী বাজার বণিক সমিতির সভাপতি, জেলা ট্রাক, ট্যাঙ্ক লড়ি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক,যুগ্ম সাধারণ সম্পাদক, নরসিংদী প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনোস্টিক অনার্স এ্যাসোসিয়েশন এর সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক, নরসিংদী জেলা কমিউনিটি ক্লিনিকের পক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, নরসিংদী আন্তঃজেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।