নরসিংদীতে করোনাভাইরাস প্রতিরোধে কঠোর অবস্থানে পুলিশ

১৭ এপ্রিল ২০২০, ০২:৪৯ পিএম | আপডেট: ২৬ এপ্রিল ২০২৪, ১২:২১ পিএম


নরসিংদীতে করোনাভাইরাস প্রতিরোধে কঠোর অবস্থানে পুলিশ

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে করোনাভাইরাস প্রতিরোধে কঠোর অবস্থানে রয়েছে জেলা পুলিশ। নির্দেশনা না মেনে অহেতুক বাইরে বের হলে আইনী পদক্ষেপ নেয়া হচ্ছে বলে সতর্ক করা হচ্ছে।

প্রতিদিনের মতো শুক্রবারও (১৭ এপ্রিল) জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নেতৃত্বে নরসিংদী সদরসহ, মাধবদী, পলাশ, শিবপুর, মনোহরদী, রায়পুরা ও বেলাব থানাধীন বিভিন্ন স্থানে গণজমায়েত রোধ ও সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে কঠোর অবস্থানে রয়েছে জেলা পুলিশ।

এক এলাকা হতে অন্য এলাকায় চলাচল বন্ধে বিভিন্ন জায়গায় বসানো হয়েছে চেকপোস্ট। করোনাভাইরাসের সংক্রমণ প্রশমনে সকলকে ঘরে অবস্থানের জন্য পুলিশের পক্ষ থেকে অনুরোধ করা হচ্ছে। এছাড়া সন্ধ্যা ৬.০০টা হতে সকাল ৬.০০ টা পর্যন্ত কেউ ঘরের বাইরে যেতে পারবে না স্বাস্থ্য অধিদপ্তরের এ নির্দেশনা মাইকিং করে সকলকে অবগত করা হচ্ছে। কেউ অযথা ঘরের বাহিরে বের হয়ে আইন অমান্য করলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে সবাইকে সতর্ক করা হচ্ছে।

এছাড়া করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির বাড়িসহ পুরো এলাকা লকডাউন এবং আক্রান্ত ব্যক্তিকে আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হচ্ছে। আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহ্নিত করে কোয়ারেন্টিন নিশ্চিত করা হচ্ছে।



এই বিভাগের আরও