নরসিংদীতে আরও ৩০ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্তের সংখ্যা ৮৯০

১১ জুন ২০২০, ১১:০৭ এএম | আপডেট: ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০০ এএম


নরসিংদীতে আরও ৩০ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্তের সংখ্যা ৮৯০

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে নতুন করে আরও ৩০ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার (০৫ জুন) ১২৫টি নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে ৯৯টির ফলাফল পাওয়া যায়। প্রাপ্ত ফলাফলে ৩০ জনের পজিটিভ পাওয়া যায়। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৮৯০ জনে। আরও ০১ জনের মৃত্যুতে মোট মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ১৪ জনে।

বুধবার (১০ জুন) রাতে নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন জানান, নতুন আক্রান্ত ৩০ জনের মধ্যে ১৬ জন সদর উপজেলার, ০৬ জন পলাশ উপজেলার, ০৪ জন বেলাব উপজেলার, ০২ জন মনোহরদীর ও ০২ জন রায়পুরা উপজেলার বাসিন্দা।

এ পর্যন্ত প্রাপ্ত ফলাফলে নরসিংদী জেলায় মোট ৮৯০ জন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। এরমধ্যে নরসিংদী সদর উপজেলায় ৬১৫ জন, রায়পুরাতে ৬৩ জন, শিবপুরে ৬৬ জন, বেলাবোতে ৫৪ জন, পলাশে ৬৪ জন ও মনোহরদীতে ২৮ জন।

বুধবার (১০ জুন) রাতে আশরাফ হোসেন (৭০) নামে করোনা আক্রান্ত হয়ে মনোহরদী উপজেলায় একজনের মৃত্যু হয়েছে। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও কিডনিজনিত রোগে আক্রান্ত ছিলেন।   

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে এখন পর্যন্ত জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ১৪ জন, এরমধ্যে নরসিংদী সদরে ০৯ জন, পলাশে ০১ জন, বেলাব উপজেলায় ০২ জন, রায়পুরায় ০১ জন ও মনোহরদীতে ০১ জন।