নরসিংদীতে ১ হাজার পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

১৩ সেপ্টেম্বর ২০২০, ০১:১৬ এএম | আপডেট: ০৩ মে ২০২৪, ০২:৩৯ এএম


নরসিংদীতে ১ হাজার পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক অভিযানে ১ হাজার পিস ইয়াবাসহ ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছে। শনিবার (১২ সেপ্টেম্বর) জেলার বিভিন্ন থানা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- কুষ্টিয়া জেলার বটতৈল এলাকার মৃত-ফয়েজ উদ্দিন এর ছেলে দুলাল মিয়া (৩৫), নরসিংদী সদর থানার নাগরিয়াকান্দি এলাকার শহিদ মিয়ার ছেলে আরিফ ওরফে ঘাড়কাটা আরিফ (৩২), রায়পুরা থানাধীন চরমরজাল এলাকার মৃত আ: খালেকের ছেলে মোঃ কাজল মিয়া (৪৮), পলাশ থানা এলাকার খানেপুর গ্রামের মোস্তফার ছেলে সুমন (২৫) ও শিবপুর মডেল থানাধীন ঘাশিরদিয়া এলাকার নাঈম মিয়ার ছেলে মো: রাশেদুল (৩০)।  

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এর পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপন কুমার সরকার জানান, গোপন তথ্যের ভিত্তিতে ডিবির উপ পরিদর্শক মোস্তাক আহম্মেদ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় নরসিংদী মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় নাগরিয়াকান্দি থেকে দুলাল ও আরিফকে গ্রেপ্তার ও তাদের দখল থেকে ৫ শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উপ পরিদর্শক তাপস কান্তি রায় রায়পুরা থানা এলাকায় অভিযান পরিচালনা করে চরমরজাল হতে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মোঃ কাজল মিয়াকে গ্রেপ্তার করে। এসময় তার দখল থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করেন। 

 

উপ পরিদর্শক মাহমুদুল হাসান মারুফ ও মাহমুদুল হাসান সঙ্গীয় ফোর্সসহ পলাশ থানা এলাকার খানেপুর হতে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী সুমনকে গ্রেপ্তার করে। এসময় তার দখল থেকে ২০০

পিস ইয়াবা উদ্ধার করে। একই দল শিবপুর মডেল থানাধীন সৈয়দনগর হতে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদুলকে গ্রেপ্তার করে। এসময় তার দখল থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃত দুলালের বিরুদ্ধে এর আগে ৪টি, আরিফের বিরুদ্ধে ৯টি, কাজলের বিরুদ্ধে ৩টি, সুমনের বিরুদ্ধে ১টি মাদক মামলা রয়েছে।