পলাশে চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা, ৭ জন গ্রেপ্তার

১৫ মে ২০২৩, ০৮:৪৬ পিএম | আপডেট: ১৭ এপ্রিল ২০২৪, ১০:৩৩ এএম


পলাশে চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা, ৭ জন গ্রেপ্তার
নিহত রাজন মিয়া

পলাশ প্রতিনিধি:
নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে চোর সন্দেহে রাজন মিয়া (১৫) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার পর লাশ পাশের একটি পরিত্যক্ত কারখানার ঝোঁপে ফেলে রাখার ঘটনায় মামলা হয়েছে। সোমবার বিকালে নিহত রাজনের বাবা ফাইজউদ্দিন বাদী হয়ে মামলাটি করেন। সোমবার সন্ধ্যায় মামলার তথ্য নিশ্চিত করেন পলাশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ এমদাদুল হক।

তিনি জানান, মামলায় ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও দুই থেকে তিন জনকে আসামি করা হয়েছে। ১০ আসামীর মধ্যে ৭ আসামী রমেন চন্দ্র দাস, প্রদীপ দাস, মো.আইয়ুব আলী, নাজমুল, মোঃ সাদ্দাম, মোঃ উসমান গনি ও আব্দুর সোবহানকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকী আসামী এরশাদ ওরফে খুকু, নুরুল হক ও সুমন মিয়াকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

মামলার বাদী নিহত রাজনের বাবা মামলার বিবরণে উল্লেখ করেন, উল্লেখিত আসামীরা তার ছেলে রাজন ও তার বন্ধু ইয়াছিনকে বিনা দোষে আটক করে। এসময় এলোপাতাড়ি পিটিয়ে হত্যা শেষে রাজনের মরদেহ বাড়ির পাশে আশ্রাফ টেক্সটাইলের একটি পরিত্যক্ত ছোট ভাঙ্গা ঘরের ভিতর প্লাস্টিকের ত্রিপাল দিয়ে লুকিয়ে রাখে। পরে পুলিশ গিয়ে রাজনের মরদেহ উদ্ধার করে।

গত শনিবার দিবাগত (রোববার ভোর) রাত তিনটার দিকে ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা মহল্লায় সোবহান মিয়ার বাড়ির পাশে সন্দেহজনকভাবে ঘোরাঘুরির সময় আটক দুই কিশোর রাজন মিয়া (১৫) ও ইয়াছিন মিয়া (১৬) কে আটক করে বাড়ির লোকজন। পরে তাদের মারধর করা হয়। এতে ঘটনাস্থলেই রাজনের মৃত্যু হয়। পরে তার লাশ পাশের একটি পরিত্যক্ত কারখানার ঝোঁপে ফেলে রাখা হয়। খবর পেয়ে পুলিশ রাজনের মরদেহ উদ্ধার করে। এসময় আহত ইয়াছিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনার পর অভিযুক্তরা পালিয়ে যায়।

 



এই বিভাগের আরও