পলাশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

০৮ আগস্ট ২০২৩, ০৫:১৭ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৮ এএম


পলাশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

পলাশ প্রতিনিধি:

নরসিংদীর পলাশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক নারী । আজ মঙ্গলবার (৮ আগষ্ট) সকালে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে প্রেমিক বাবুল মিয়ার বাড়িতে অবস্থান নেন প্রেমিকা শারমিন বেগম। পরে  বিয়ের আশ্বাসে অবস্থান কর্মসূচি তুলে নিয়ে নিজ বাড়িতে ফিরে যায় প্রেমিকা।

চরসিন্দুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য ফাতেমা বেগম দিপা এই তথ্য নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী ওই নারী জানান, সুলতানপুর গ্রামের সাদুর মিয়ার ছেলে কাঠমিস্ত্রী বাবুল মিয়ার সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। এক পর্যায়ে বাবুল বিয়ের আশ্বাসে তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন। শারীরিক সম্পর্কের পর থেকে ভুক্তভোগী শারমিন তাকে বিয়ের কথা বললে বাবুল মিয়া বিয়ে করতে অস্বীকৃতি জানায়। বাধ্য হয়ে মঙ্গলবার সকালে বিয়ের দাবিতে বাবুল মিয়ার বাড়িতে অবস্থান নেয় প্রেমিকা।

এদিকে ঘটনার পর থেকে বাবুল মিয়া পলাতক রয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে যান চরসিন্দুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য ফাতেমা বেগম দিপা। এসময় প্রায় দুই ঘন্টা বুঝিয়ে ওই নারীকে বিয়ে দেওয়ার আশ্বাসে অবস্থান তুলে নেওয়া হয়।

ইউপি সদস্য ফাতেমা বেগম দিপা জানান, খবর পেয়ে অভিযুক্ত বাবুলের বাড়ি গিয়ে ওই নারীকে বুঝিয়ে তার অবস্থান কর্মসূচি তুলে নেওয়া হয়। শুনেছি ওই নারীর পূর্বে একটি সংসার ছিল। সেখানে তার এগারো বছরের একটি ছেলে সন্তানও রয়েছে। অভিযুক্ত বাবুল তার সাথে গোপনে প্রেমের সম্পর্ক করে তার আগের সংসার থেকে ছাড়াছাড়ি করেন। ঘটনাটি ইউনিয়ন অফিসে বসে সমাধান করা হবে।



এই বিভাগের আরও