পলাশে জাতীয় পার্টি প্রার্থীর সমর্থকদের ভয়ভীতি ও মামলায় ফাঁসানোর হুমকির অভিযোগ

০৫ জানুয়ারি ২০২৪, ০৭:৪২ পিএম | আপডেট: ২২ মে ২০২৪, ০৭:২২ এএম


পলাশে জাতীয় পার্টি প্রার্থীর সমর্থকদের ভয়ভীতি ও মামলায় ফাঁসানোর হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদী-২ (পলাশ) আসনে আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে ভয়ভীতি, হুমকি, পোস্টার পুড়ানো ও ছিড়ে ফেলার অভিযোগ করেছেন জাতীয় পার্টির প্রার্থী।  শুক্রবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় জিনারদী ইউনিয়নের গয়েশপুর গ্রামের নিজ বাসভবনে  সাংবাদিক সম্মেলন করে জাতীয় পার্টির প্রার্থী এ.এন.এম রফিকুল ইসলাম সেলিম এমন অভিযোগ করেন।

তিনি অভিযোগ করে বলেন, তার দলের কর্মী-সমর্থক কে ভয়ভীতি প্রদর্শন ও নির্বাচনের পরে বিভিন্ন মামলায় ফাঁসানোর হুমকি দিচ্ছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আনোয়ারুল আশরাফ খান দিলীপের সমর্থক ও নেতাকর্মীরা। এছাড়াও নরসিংদী-২ নির্বাচনী এলাকার বিভিন্ন কেন্দ্রে জাতীয় পার্টির প্রস্তাবিত এজেন্টদের ভয়ভীতি প্রদর্শন করার পাশাপাশি তার পোস্টার ছেড়া, পুড়ে ফেলার অভিযোগ করেন জাতীয় পার্টির প্রার্থী এ.এন.এম রফিকুল ইসলাম সেলিম। এ বিষয়ে জেলা রিটার্নিং অফিসার কাছে অভিযোগ দেয়া হলেও প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে না।

তিনি আরও অভিযোগ করেন, আওয়ামীলীগের নেতাকর্মীরা ভোটারদের মাঝে প্রোপাগাণ্ডা ছড়াচ্ছে জাতীয় পার্টির প্রার্থী শেষ পর্যন্ত প্রতিদ্বন্দ্বিতায় থাকবে না। জাতীয় পার্টির ভোট আমাদেরই ভোট। 

সুষ্ঠু ভোট হলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী জানিয়ে জাতীয় পার্টির এই প্রার্থী ভোটারদের ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার আহ্বানও জানান । একই সঙ্গে ভোটারদের নিশ্চিত করে বলেন, তিনি ভোটের মাঠে শেষ সময় পর্যন্ত থাকবেন।

সংবাদ সম্মেলনে পলাশ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক জাকির হোসেন মৃধা, সদস্য সচিব এড. সারোয়ার হোসেন মোল্লা সহ দলটির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যোগাযোগ করা হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেন, এসব অভিযোগ সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন। যদি তিনি মনে করেন এজেন্টদের ভয়ভীতি দেখানো হচ্ছে তাহলে তার এজেন্ট যাতে থাকে সে বিষয়ে আমার পক্ষ থেকে সহায়তা করবো।  

অভিযোগ বিষয়ে সহকারী রিটার্নিং অফিসার ওমর ফারুক বলেন, জাতীয় পার্টির এমন ধরনের অভিযোগের কোন কপি আমি পাইনি। যদি দেয়া হয় আইন অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে।



এই বিভাগের আরও