রায়পুরায় হানাদার মুক্ত দিবস পালন

১০ ডিসেম্বর ২০২০, ০৬:৪১ পিএম | আপডেট: ২৬ মার্চ ২০২৪, ০১:১৬ এএম


রায়পুরায় হানাদার মুক্ত দিবস পালন

রায়পুরা প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরা হানাদার মুক্ত দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রায়পুরা সরকারি কলেজ রোডে গণকবর ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ১৯৭১ এর ১০ ডিসেম্বর রায়পুরা হানাদার মুক্ত হয়। 

এর আগে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা (অসকস) বাংলাদেশ রায়পুরা থানা শাখা কার্যালয়ের উদ্বোধন করা হয়। রায়পুরা থানা সংলগ্ন (অসকস) এর উপজেলা কার্যালয় কেক ও ফিতা কেটে উদ্বোধন করেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী আব্দুল মোমেন মিয়া।

উপজেলা মিলনায়তনে রায়পুরা প্রেসক্লাবের সভাপতি ও নরসিংদী জেলা (অসকস) এর প্রচার সম্পাদক সার্জেন্ট (অবঃ) মাহবুবুল আলম লিটন এর সভাপতিত্বে ও রায়পুরা উপজেলা (অসকস) এর সভাপতি মোঃ শাহ আলম বাবুর পরিচালনায় এতে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাদেক, বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম।


এসময় আরো উপস্থিত ছিলেন ডৌকারচর ইউপি চেয়ারম্যান অসকস সদস্য মাসুদ ফরাজী, বেলাব উপজেলার সররাবাদ ইউপি চেয়ারম্যান জাকির হোসেন স্বপন ও নরসিংদী জেলা অসকস সভাপতি খন্দকার মাসুমুর রহমান।



এই বিভাগের আরও