রায়পুরায় হাজারো রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

১২ জুন ২০২১, ০৮:১৫ পিএম | আপডেট: ১৯ জুলাই ২০২১, ১০:০৫ পিএম


রায়পুরায় হাজারো রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীর রায়পুরা উপজেলার দুর্গম চরাঞ্চল চরমধুয়া ইউনিয়নে বিনামূল্যে চিকিৎসা সেবা (ফ্রি মেডিকেল ক্যাম্প) প্রদান করা হয়েছে। আজ শনিবার (১২ জুন) উপজেলার চরমধুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করে যমুনা ব্যাংক ফাউন্ডেশন। ওই ক্যাম্পে দিনব্যাপী হাজারো রোগীকে বিনামূল্যে চিকিৎসাসহ ঔষধ সরবরাহ করা হয়।


যমুনা ব্যাংক ফাউন্ডেশনের অর্থায়নে ক্যাম্পে চক্ষু, গাইনী, শিশুরোগ, ডায়াবেটিস ও মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসকরা সেবা দেন।


এর আগে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ। ওই সময় যুমনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুস সালাম, নরসিংদী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আমিরুল হক শামীম, সমাজ সেবক আহসান শিকদার, সুমন শিকদার প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে নূর মোহাম্মদ বলেন, দেশের প্রত্যন্ত অঞ্চলের সুবিধা বঞ্চিত মানুষের কাছে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ পৌঁছে দিচ্ছে যমুনা ব্যাংক ফাউন্ডেশন। চক্ষু, ঠোঁট-তালু কাটা রোগীদেরও বিনামূল্যে অপারেশন করা হয়। ফাউন্ডেশন প্রতিষ্ঠান পর থেকে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি, খাদ্য সামগ্রী ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে আসছি।