মামলা প্রত্যাহারের দাবীতে রায়পুরায় ছাত্রদলের বিক্ষোভ  

১৪ মার্চ ২০২২, ০৮:০৫ পিএম | আপডেট: ০৩ মে ২০২৪, ০৮:০৫ পিএম


মামলা প্রত্যাহারের দাবীতে রায়পুরায় ছাত্রদলের বিক্ষোভ  

নিজস্ব প্রতিবেদক:

কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ নরসিংদী জেলার ৬ নেতাকর্মীর বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে রায়পুরা উপজেলা ছাত্রদল। সোমবার বিকেলে উপজেলার হাসনাবাদ বাজার এলাকায় এই বিক্ষোভ মিছিল করা হয়।

রায়পুরা উপজেলা ছাত্রদল নেতা শাহ পরান সরকারের নেতৃত্বে মিছিলটি আমীরগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে শুরু হয়ে হাসনাবাদ বাজারের বিভিন্ন গলি প্রদক্ষিণ শেষে পুণরায় রেলওয়ে স্টেশন প্লাটফর্মে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, যুগ্ম সাধারণ সম্পাদক মইন উদ্দিন রাজু, নরসিংদী জেলা ছাত্রদলের আহবায়ক নজরুল ইসলাম অপু, সদস্য সচিব মাইন উদ্দিন ভূঞা, সিনিয়র যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান সাদেক ও যুগ্ম আহবায়ক সাম্মীর রহমান টিপুসহ মোট ছয় জনের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।

এসময় অলিপুরা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রাফসান শাওন, সাংগঠনিক সম্পাদক আরিফ ভূঞা, আমীরগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আজিম মৃধা প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ১১ মার্চ কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুল হক বাবলু এর ৩৫তম মৃত্যুবার্ষিকীতে সরকার বিরোধী মিটিং করার অভিযোগ এনে তাদের বিরুদ্ধে মনোহরদী থানায় পুলিশ বাদী হয়ে মিথ্যা মামলা করা হয় বলে জানায় বিক্ষোভ মিছিলে অংশ নেয়া ছাত্রদল নেতাকর্মীরা।